Saturday, December 15Welcome khabarica24 Online

মীরসরাইয়ে সেচ্ছাসেবী সংগঠন স্বপ্নতরী-৭১ এর শীত নিবারণ কর্মসূচী সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি:: মীরসরাইয়ের অন্যতম সামাজিক, সেচ্ছাসেবী সংগঠন স্বপ্নতরী-৭১ এর আয়োজনে ৩০ নভেম্বর ১৮ইং শুক্রবার খইয়াছরা উচ্চ বিদ্যালয় হলরুমে ১১০ জন প্রকৃত শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন সংগঠনের সদস্যরা।

সভাপতি খান মোহাম্মদ মোস্তফা’র সভাপতিত্বে সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ এর সঞ্চানালয়ে অনুষ্ঠান পরিচালনা করেন সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান রিয়াদ ও অর্থ সম্পাদক মোহাম্মদ নুরুন নবী ।প্রধান অতিথিতি হয়ে বক্তব্য রাখেন স্বপ্নতরী-৭১ এর প্রধান উপদেষ্টা- মোহাম্মদ বেলাল উদ্দীন।
এ-সময় পবিত্র কোরআন থেকে তেলোওয়াত করেন ধর্মীয় সম্পাদক- আরমান আল আবরার। শুভেচ্ছা বক্তব্য রাখেন সহ-সভাপতি- ওমর ফারুক সাকিব,সিনিয়র সহ-সভাপতি আবু সাঈদ নাইম, যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ আকরাম কাওসার ও ইলিয়াছ আহমেদ, সাংগঠনিক সম্পাদক- মেহেদী হাসান রিয়াদ ও অর্থ সম্পাদক মোহাম্মদ নুরুন নবী, নির্বাহী পরিচালক- আরেফিন আহমেদ, নির্বাহী সদস্য- তোফাজ্জল হোসাইন,

স্বপ্নতরী-৭১ এর সভাপতি খান মোহাম্মদ বলেন- আমাদের শীত নিবারণ কর্মসূচীতে যারা শারীরিক, মানসিক, আর্থিক শ্রম দিয়ে সাহায্য করেছেন সকলের প্রতি বিনম্র চিত্তে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিশেষ ভাবে কৃতার্থ মীরসরাই উপজেলা নির্বাহী অফিসার শ্রদ্ধেয় রহুল আমীন স্যার, উপজেলা সমাজসেবা অফিসার সাবরিনা রহমান লিনা ও প্রবাসী বন্ধুদের প্রতি।

স্বপ্নতরী-৭১ তার প্রতিষ্ঠা লগ্ন থেকে মানবিক কাজে অসামান্য অবদান রেখে যাচ্ছে নীরবেই। স্বপ্নতরী-৭১ সামাজিক, সেচ্ছাসেবী , সেবামূলক ও রক্তদান এর পাশাপাশি শিক্ষা, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া নিয়ে কাজ করার লক্ষে একঝাঁক তারুণ্য নিয়ে প্রতিষ্ঠা লাভ করে ০৭/০৭/২০১৭ ইংরেজীতে। যার বর্তমান অফিসিয়াল সদস্য সংখ্যা। ইতিমধ্যে বেশ সুনামের সহিত রক্তদান, শিক্ষা উপকরণ, শীতবস্ত্র ও ঈদ বস্ত্র বিতরণ, চিকিৎসা ক্যাম্পেইন সহ সামাজিক সচেতনতা মূলক কাজগুলো করে যাচ্ছে অবিরত।

আমরা সমাজের সকল মানুষের ও সমাজকর্মীদের সমর্থন, সহযোগিতা আর একান্ত ভালোবাসা কামনা করছি। যাতে ভবিষ্যতেও আমরা মানবিক কাজগুলো আরও বড়সড় পর্যায়ে করে যেতে পারি সবসময়।

এ-সময় আরও উপস্থিত ছিলেল- যুগ্ম সাধারণ সম্পাদক- শাহনেওয়াজ অভি, যুগ্ম সাংগঠনিক সম্পাদক-ইরান বাদশা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- মোহাম্মদ আলতাফ হোসাইন, বিজ্ঞান ও গবেষনা বিষয়ক সম্পাদক-পারভেজ আহমেদ, যুগ্ম দপ্তর সম্পাদক- তাসকিন আহমেদ সিহাব, প্রচার সম্পাদক- আবুল হোসেন আপন, যুগ্ম প্রচার সম্পাদক-মাহমদুল হাসান, শিক্ষা বিষয়ক সম্পাদক- সজিব নাথ, ধর্মীয় সম্পাদক- আরমান আল আবরার, সমাজ কল্যান সম্পাদক- আশরাফুল ইফাজ, ক্রীড়া সম্পাদক-আশরাফুল আলম শাওন, যুগ্ম ক্রিড়া সম্পাদক- ফয়সাল আজিজ, দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক- ওসমান গনি রাসেদ, যুগ্ম দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক- রেজাউল করিম, পর্যটন বিষয়ক সম্পাদক- সাজ্জাদুল হক শিপন, নির্বাহী পরিচালক- আরেফিন আহমেদ, নির্বাহী সদস্য-তোফাজ্জল হোসাইন,তারেক আজিজ,সদস্য- রিয়াজ উদ্দীন, সাহেদুল আলম, রবিউল ইসলাম রাতুল,মিনহাজ আহমেদ,,সাদিয়া আফরিন রুমি,তাসমা ইয়াজদীন,মুসলিম উদ্দীন বিজয়, আমজাদ হোসাইন,তানভীর চৌধুরী,সজিব চৌধুরী, সাকিব উদ্দীন, এ.এইচ.তুহিন, নূর উদ্দীন প্রমুখ।