Sunday, September 23Welcome khabarica24 Online

মীরসরাইয়ে শিশু শিক্ষার্থী ধর্ষিত : ধর্ষক আটক

মীরসরাই প্রতিনিধি : মীরসরাইয়ে এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় জনতা ধর্ষক আব্দুূল কাদেরকে (২৮) গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে। গতকাল (১৫জুন) সকালে এ ঘটনা ঘটে। শিশু শিক্ষার্থীটি উপজেলার করেরহাট ইউনিয়নের চত্তরুয়া কিন্ডার গার্ডেন নুরানী মাদ্রাসার তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী বলে জানা গেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শিশু শিক্ষার্থীকে ঘটনার দিন সকাল ৭টার দিকে মাদ্রাসা যাওয়ায় সময় একই এলাকার নুর মোহাম্মদের পুত্র আব্দুল কাদের (২৮) ওই শিশু শিক্ষার্থীটিকে ফুসলিয়ে নির্জনে নিয়ে গিয়ে ধর্ষণ করে। শিশুটির চিৎকারে স্থানীয়রা টের পেয়ে শিশু শিক্ষার্থীকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে এবং ধর্ষক আব্দুল কাদেরকে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করে। এ ব্যপারে ধর্ষিতার বাবা রাশেদ খান বাদী হয়ে ধর্ষক আব্দুল কাদের (২৮) কে আসামী করে জোরারগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা নং (১২) দায়ের করেছে।
এ ব্যাপারে ছত্তরুয়া কিন্ডার গার্ডেন নুরানী মাদ্রাসার অধ্যক্ষ মোঃ মনির আহম্মদ জানান, তাৎক্ষণিক ধর্ষণের ঘটনার সংবাদ শুনে শিক্ষার্থীটিকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহনের উদ্যোগ নেয়া হয়েছে।
এ ব্যাপারে জোরারগঞ্জ থানার ডিউটি অফিসার এসআই সফিক জানান, সকালে শিশুটিকে ধর্ষন করার সময় স্থানীয়রা ধর্ষককে হাতে নাতে আটক করে থানায় খবর দিলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে ধর্ষিতার পিতা বাদী হয়ে একটি মামলা করেছে।