Thursday, January 18Welcome khabarica24 Online

মীরসরাইয়ে শান্তিনীড়ের ১১তম শিক্ষোন্নয়ন বৃত্তি আগামী ২২ ডিসেম্বর

নিজস্ব প্রতিনিধি

স্বেচ্ছাসেবী সমাজ উন্নয়ন সংস্থা শান্তিনীড়ের ১১তম শিক্ষোন্নয়ন বৃত্তি আগামী ২২ ডিসেম্বর ২০১৭ (শুক্রবার) অনুষ্ঠিত হবে। মীরসরাই, সীতাকুণ্ড ও ছাগলনাইয়া উপজেলার ১ম থেকে ১০ম শ্রেণির ছাত্র-ছাত্রীদের সমন্বয়ে বারইয়ারহাট বালিকা উচ্চ বিদ্যালয়, বারইয়ারহাট শিশু নিকেতন ও মীরসরাই মডেল পাইলট উচ্চ বিদ্যালয় এ ৩টি কেন্দ্রে একযোগে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

শান্তিনীড় শিক্ষা সম্পাদক মৃদুল দাশ জানান, উপজেলার সকল শিক্ষা-প্রতিষ্ঠান অথবা শান্তিনীড় কার্যালয়ে বৃত্তির ফরম ও সিলেবাস পাওয়া যাবে। আগামী ২ ডিসেম্বর এর মধ্যে প্রথম থেকে দশম শ্রেণির আগ্রহী শিক্ষার্থী প্রতিষ্ঠান প্রধানের মাধ্যমে অথবা শান্তিনীড় কার্যালয়ে আবেদন করতে হবে।

শান্তিনীড় সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন জানান, ২০০৭ সাল থেকে শুরু হওয়া শিক্ষোন্নয়ন বৃত্তি টানা ১১ বছর ধরে অনুষ্ঠিত হচ্ছে। পরীক্ষা নিয়ন্ত্রকের দায়িত্বে রয়েছেন মিরসরাই বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ নুরুল আবছার দুলাল এবং সার্বিক তত্ত্বাবধায়নে রয়েছেন শান্তিনীড় সভাপতি আশরাফ উদ্দিন সোহেল।
বৃত্তি সংক্রান্ত সার্বিক যোগাযোগের জন্য :
০১৮১৫-৮০৮৫০২ (মৃদুল দাশ)
০১৯১৯-৬২০৪৩১ (মুহাম্মদ দিদারুল আলম)
০১৮১৯-৬৭০১৭৫ (নিজাম উদ্দিন)
০১৮৪৩-১৪৯০৭০ (সবুজ সেন)
০১৮১৮-১৭১৪৫৯ (মেহেদী হাসান)
০১৮১৮-৭৯৫৭১২ (কাজী রিশাত)
০১৭১৩-২১৩০১৬ (আশরাফ উদ্দিন সোহেল)
বিস্তারিত জানতে, ক্লিক করুন : www.shantineer.org অথবা, ই-মেইল করুন : shantineerclub@gmail.com অথবা ফেইসবুক পেজ : fb/shantineer.org