রবিবার, ১৬ মে ২০২১, ২ জ্যৈষ্ঠ ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে শফিউল আলম উচ্চ বিদ্যালয়ে পুনর্মিলনী

IMG_3628 copy

নিজস্ব প্রতিনিধি : মীরসরাইয়ের ঐতিহ্যবাহী শফিউল আলম আদর্শ উচ্চ বিদ্যালয়ে প্রথমবারের মতো প্রাক্তন শিক্ষার্থী পুনর্মিলনী, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সোমবার (২৪ মার্চ) শিক্ষাপ্রতিষ্ঠানটির এস.এস.সি. ২০১১ ব্যাচের শিক্ষার্থীদের আয়োজনে ও বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের অংশগ্রহণে বিদ্যালয় প্রাঙ্গনে দিনব্যাপী বর্ণিল সব অনুষ্ঠানমালার মধ্য দিয়ে এ অনুষ্ঠান উদ্যাপিত হয়।
সকাল ১১টায় সকল শিক্ষার্থী ও শিক্ষকদের অংশগ্রহণে বিদ্যালয় প্রাঙ্গন থেকে র‌্যালী বের হয়। দুপুর ১টায় আয়োজন করা হয় প্রীতিভোজের। দুপুর ২টা থেকে বিদ্যালয়ের শিক্ষার্থীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন। এর পূর্বে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা শফিউল আলম।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলমগীর হোসেন। এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ১৩নং মায়ানী ইউপি চেয়ারম্যান মাস্টার কবির আহম্মদ নিজামী, প্রাক্তন ছাত্র ডা. রতন কুমার দাশ প্রমুখ।
অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধান করেন প্রতিষ্ঠানটির ২০১১ ব্যাচের শিক্ষার্থী খায়রুল ইসলাম মারুফ, মো. জাহিদ হোসেন ভূঁইয়া, মো. শাহাদাত হোসেন, জামশেদুর রহমান, শিমুল চন্দ্র দাশ, পমেল বড়–য়া, সাহেদা নাসরিন, ইসরাত জেরিন, মোমেনা আক্তার প্রমুখ।