Saturday, November 25Welcome khabarica24 Online

মীরসরাইয়ে র‌্যাবের বন্ধুকযুদ্ধে ১ জন নিহত অস্ত্র-গুলি ও মাদক উদ্ধার

নিজস্ব প্রতিনিধি ঃ মীরসরাইয়ে র‌্যাব ৭ এর সাথে বন্ধুকযুদ্ধে একজন নিহত হয়েছে। এসময় একটি বিদেশী পিস্তল, চার রাউন্ড গুলি এবং ৬০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। গত বুধবার (১১ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ৩টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জ থানাধীন ঠাকুরদিঘি এলাকার পূর্ব রায়পুর গোড়ামারা খালের কাছে এ ঘটনা ঘটে। র‌্যাবের ক্রসফায়ারে নিহত ব্যক্তির হল- জোরারগঞ্জ থানাধীন উত্তর সোনাপাহাড় গ্রামের মাহবুবুল আলম চৌধুরীর ছেলে দিদারুল আলম চৌধুরী (৩৫) প্রকাশ সোহেল ড্রাইভার। সে পেশায় একজন মাইক্রো চালক ছিলেন। বৃহস্পতিবার ভোরে ঘটনাস্থলের খালের নীচ থেকে জোরারগঞ্জ থানা পুলিশ লাশটি উদ্ধার করে মস্তাননগর হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করলে লাশটি মর্গে পাঠানো হয়।
এদিকে র‌্যাব-৭ ফেনী সূত্রে জানা যায়, ঘটনার রাতে তাদের কাছে গোপন সংবাদ থাকে যে, ২টি গাড়ীতে করে চট্টগ্রামের দিকে মাদক যাচ্ছে। এমন সংবাদে রাত সাড়ে ৩টার সময় র‌্যাব ৭ ফেনীর টহল দায়িত্বে থাকা র‌্যাব সদস্যরা ঠাকুর দিঘী এলাকায় উক্ত গাড়ীগুলোকে থামানোর সংকেত দেন। এসময় তারা র‌্যাবকে উদ্দেশ্য করে গুলি করে। এদিকে আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুড়ে। এসময় একটি গাড়ী পালিয়ে যায় এবং অপর গাড়ীর সবাই পালিয়ে গেলেও ওই গাড়ীর চালককে আহত অবস্থায় র‌্যাব উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এসময় গাড়ীতে থাকা ৬০০ বোতল ফেনসিডিল এবং ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল ও ৪ রাউন্ড বুলেট উদ্ধার করা হয়।
এ বিষয়ে র‌্যাব ৭ এর ফেনী ক্যাম্পের ইনচার্জ শাফায়েত জামিল ফাহিম বলেন, লাশ জোরারগঞ্জ থানা পুলিশের হেফাজতে রয়েছে। উদ্ধারকৃত মালামালসহ র‌্যাব বাদী হয়ে থানায় মামলার এজাহার দেয়ার প্রক্রিয়া চলছে।