Thursday, July 11Welcome khabarica24 Online

মীরসরাইয়ে যুগান্তরের ২০ বছর পূর্তি উৎসব সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি ঃ

দৈনিক যুগান্তরের প্রকাশনার ২ দশক উপলক্ষে যুগান্তর স্বজন সমাবেশ মীরসরাই উপজেলা শাখার উদ্যোগে নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজ মিলনায়তনে শনিবার ( ২ ফেব্রুয়ারী) দুপুর ১২টা থেকে এক আলোচনাসভা, কেক কর্তন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের বর্ণাঢ্য আয়োজন করা হয়েছে।

স্বজন সমাবেশ নিজামপুর কলেজ শাখার সভাপতি অধ্যাপিকা সারওয়াত নাজনীন এর সভাপতিত্বে ও উপজেলা সাধারন সম্পাদক রিপন গোপ পিন্টুর সঞ্চালনায় আলোচনা পর্বে প্রধান অতিথী হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম উন্নয় কর্তৃপক্ষের ( সিডিএ) সদস্য আলহাজ্ব জসিম উদ্দিন। বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন নিজামপুর বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ আহমদ উল্লাহ চৌধুরী, মীরসরাই উপজেলা ক্রিয়া সংস্থার সাধারন সম্পাদক কামরুল ইসলাম, যুগান্তর মীরসরাই প্রতিনিধি মীরসরাই প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান পলাশ, অধ্যাপিকা সুরাইয়া আন্জুমান্দ সাফা, সাংবাদিক রাজিব মজুমদার, আনোয়ারুল হক নিজামী, প্রভাষক হোহেল তানজিলা, প্রভাষক সেলিনা আক্তার, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল চৌধুরী, কলেজ শাখার সভাপতি মেহেদী হাসান, সাধারন সম্পাদক তাইজুল ইসলাম আরিয়ান প্রমুখ।

প্রধান অতিথী জসিম উদ্দিন তাঁর বক্তব্যে দেশের শীর্ষ দৈনিক দৈনিক যুগান্তরের সাহসী লেখনী ও স্বাধীনতার স্বপক্ষে অকুতোভয় ভূমিকার ভূয়সী প্রসংশা করেন। আগামীদিনে যুগান্তরের উত্তরোত্তর সমৃদ্ধতা কামনা করেন। প্রধান অতিথী বক্তব্য শেষে ২০ বছর পূর্তির কেক কর্তন করে সবাইকে খাইয়ে দেন। এরপর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান, আবৃত্তি ও নৃত্য পরিবেশন করে স্মৃতা সেন গুপ্তা, কান্তা দে, প্রতাপ বণিক, ফজলুল করিম, সাদিয়া স্মৃতি, ফজলুল করিম, জাকিয়া সুলতানা, মাহবুবা খানম স্বর্ণা, শ্রেয়া ও অস্মি প্রমুখ।