Tuesday, August 20Welcome khabarica24 Online

মীরসরাইয়ে মুক্তিযোদ্ধাকে পিটিয়ে আহত

নিজস্ব প্রতিনিধি ॥

মীরসরাইয়ে ওচমানপুরে এক মুক্তিযোদ্ধাকে পিটিয়ে আহত করেছে তার ভাই ও ভাতৃস্পুত্র। এ ব্যাপারে জোরারগঞ্জ থানায় ৩ জনের নাম উল্লেখ করে অভিযোগ দায়ের করেছে আহত মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম (৭০) এর পুত্র সিরাজুল ইসলাম।

জানা গেছে, গত ১৬ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় উপজেলার ওচমানপুর ইউনিয়নের ওচমানপুর গ্রামের মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের বাড়ির পাশের জমি তাঁর ভাই মোঃ নূর হোসেন (৬০) ও তার ছেলে আলী হোসেন মিলন ৭-৮ জন বহিরাগতদের সাথে নিয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে জোর জবর দখল করতে যায়। এসময় মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ও তাঁর পুত্র সিরাজুল ইসলাম বাধা দিতে গেলে তাদের উপর লাঠিসোটা, রড নিয়ে হামলা চালায়। এতে করে মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ও তার পুত্র সিরাজুল ইসলাম আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে স্থানীয় মস্তাননগর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। এ ব্যাপারে আলী হোসেন মিলন (৩৬), মোঃ নূর হোসেন (৬০) এবং মোঃ সাকিবের নাম উল্লেখ জোরারগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম জানান, আমার ভাই ও ভাতৃস্পুত্র বহিরাগতদের নিয়ে জমি দখল করতে যায়। আমি বাধা দিলে আমাকে পিটিয়ে আহত করে। এখন প্রাণনাশের হুমকি দিচ্ছে। আমি এখন নিরাপত্তাহীনতা ভুগছি। একজন মুক্তিযোদ্ধা হিসেবে এই হামলা বিচার এবং প্রশাসনের নিকট নিরাপত্তা চাই।

এ ব্যাপারে জোরারগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক মো. ফারুক জানান, এ ঘটনায় মুক্তিযোদ্ধার পক্ষ থেকে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। আমি সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ সংক্রান্ত একটি প্রতিবেদন আমি বিজ্ঞ আদালতের নিকট প্রেরণ করবো।