Sunday, March 24Welcome khabarica24 Online

মীরসরাইয়ে বিশ্ব সুন্নী আন্দোলনের সমাবেশ

নিজস্ব প্রতিনিধিঃ  ইরানে ইসলামী বিপ্লবের ছদ্মনামে শিয়াবাদি স্বৈরতন্ত্র প্রতিষ্ঠার দিবস ১১ ই ফেব্রুয়ারী বিশ্ব সুন্নী আন্দোলনের ঘোষিত শিয়াবাদ প্রতিরোধ দিবস হিসেবে পালন উপলক্ষে গতকাল ১৫ ফেব্রুয়ারী আজ সংগঠনের মীরসরাই উপজেলা কার্যালয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিশ্ব সুন্নী আন্দোলনের প্রতিষ্ঠাতা ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের প্রবর্তক আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমার নির্দেশনা অনুষ্ঠিত সমাবেশে রেজাউল করিম এর সভাপতিত্বে উক্ত সমাবেশে উপস্থিত ছিলেন সাইদুল ইসলাম সজিব, হানিফ মিয়া, শরিফুল আলম, ছাইফুর রহমান আজাদ, শহিদুল ইসলাম সহ প্রমুখ।
সমাবেশে আল্লামা ইমাম হায়াতের প্রেরিত বিবৃতিতে শিয়াবাদি প্রতারণা সম্পর্কে সতর্ক থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, ১৯৩২ এর ২৩ শে সেপ্টেম্বর কেবলাভূমি আল আরবকে সৌদি গোত্রবাদি ওয়াবিবাদি স্বৈরতন্ত্র “সৌদি আরব” ঘোষণা যেমন ইসলাম বিরোধী তেমনি ১৯৭৯ এর ১১ ই ফেব্রুয়ারী ইরানে শিয়াবাদি স্বৈরতন্ত্র প্রতিষ্ঠা ও ইসলাম নয়- ইসলামের নামে এক ধ্বংসাত্মক ধোকা।
আল্লামা ইমাম হায়াত বলেন, খারেজি-সালাফি-ওয়াবিবাদ যেমন ইসলামের মূল আকিদা ও প্রকৃত আদর্শের সম্পূর্ণ বিপরীত তেমনি শিয়াবাদও ইসলামের ছদ্মনামে ইসলামের মূল আকিদা ও প্রকৃত আদর্শের সম্পূর্ণ বিপরীত এক ঈমান বিধ্বংসী ও দ্বীন ধ্বংসাত্মক মতবাদ। তিনি বলেন, সালাফি-শিয়া-খারেজি ইত্যাদি বাতিল মতবাদকে ইসলাম মনে করা প্রকৃত ইসলামকে অস্বীকার করা।
ইসলামের রাজনৈতিক নীতি ও দিকদর্শন উল্লেখ করে আল্লামা ইমাম হায়াত বলেন, দয়াময় আল্লাহতাআলা সব সৃষ্টির রব রাব্বুল আলামিন এবং প্রাণাধিক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম সব সৃষ্টির জন্য রহমত রাহমাতাল্লিল আলামিন হিসেবে ইসলামের সর্বকালীন বিশ্বজনীন রাজনৈতিক রূপরেখা একমাত্র সর্বজনীন মানবতার রাষ্ট্র ও অখন্ড মানবতার বিশ্বব্যবস্থা খেলাফতে ইনসানিয়াত(Authority of life & state & world of humanity)।