Sunday, February 23Welcome khabarica24 Online

মীরসরাইয়ে বিদ্যার্থী বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরন অনুষ্ঠান সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি, ঃ
সনাতন বিদ্যার্থী সংসদ মীরসরাই উপজেলা শাখার বিদ্যার্থী বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরন, সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা ও সম্মেলন গতকাল (শুক্রবার) মিঠাছরা শ্রী শ্রী মহামায়া মন্দিরে অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে মোমবাতি প্রজ্বলন ও শঙ্খধ্বনির মাধ্যমে অনুষ্ঠান উদ্বোধন করা হয়।
উক্ত অনুষ্ঠানে সংগঠনের আহ্বায়ক গৌপি কুমার দাশের সভাপতিত্বে এবং যুগ্ন আহ্বায়ক রিপন গোপ পিন্টুর সঞ্চালনায় অনুষ্ঠানের শুভ উদ্ভোধন করেন মীরসরাই উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারন সম্পাদক শ্রী নারায়ন সরকার। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সনাতন বিদ্যার্থী সংসদ প্রতিষ্ঠাতা সভাপতি, কুশল বরণ চক্রবর্ত্তী। প্রধান বক্তা হিসেবে বক্তব্য প্রদান করেন চট্টগ্রাম জেলা পূজা উদযাপন পরিষদ যুগ্ম-সম্পাদক উত্তম কুমার শর্মা, বিশেষ অতিথী বক্তব্য প্রদান করেন, মীরসরাই উপজেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি সুভাষ সরকার, মীরসরাই উপজেলা জন্মাষ্ঠমী উদযাপন পরিষদ সভাপতি পরিমল কর্মকার, মীরসরাই উপজেলা পূজা উদযাপন পরিষদ সাধারন সম্পাদক, সজল শীল, মীরসরাই উপজেলা জ্যোগীশিস সভাপতি শংকর শর্মা, সনাতন বিদ্যার্থী সংসদ হাটহাজারী শাখা নির্বাহী সভাপতি, বিজয় দে সাংগঠনিক সম্পাদক, রিগান দে এতে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কলেজ (সবিস) এর সভাপতি শ্রী রাজিব কুমার নাথ, কুমিল্লা বিশ্ববিদ্যালয় (সবিস) এর আহ্বায়ক সুদিপ্ত কুমার নাথ, ফেনী জেলা (সবিস) এর সাধারন-সম্পাদক সৌরভ ঘোষ। অনুষ্ঠানে উক্ত বৃত্তি পরীক্ষায় কৃতকার্য ৪২ জন শিক্ষার্থীকে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়।
উদ্ভোধনী নৃত্য পরিবেশন করেন তিশা রায় ,জুঁই রায়, পূজা রায়, প্রতিশ্রী রায়,দিপা মিত্র ও আশ্রী গোপ। অনুষ্ঠানে উক্ত বৃত্তি পরীক্ষায় কৃতকার্য ৪২ জন শিক্ষার্থীকে ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়, উক্ত বৃত্তি পরীক্ষায় সর্বোচ্ছ ৯৪ নম্বর পেয়ে সেরাদের সেরা সম্মননা পায় জে.বি শিশু কানন স্কুলের অর্পন দাশ এছাড়াও ৬ জন নৃত্য শিল্পীকে সাংস্কৃতিকে অংশগ্রহনের জন্য ও প্রধান অতিথীকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে সকলের সর্ব সম্মতিক্রমে সনাতন বিদ্যার্থী সংসদ মীরসরাই উপজেলা শাখার সভাপতি পদে গৌপি কুমার দাশ ও সাধারন সম্পাদক রিপন গোপ পিন্টু নাম ঘোষনা করা হয়।