Tuesday, September 25Welcome khabarica24 Online

মীরসরাইয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগ

নিজস্ব প্রতিনিধি::

মীরসরাই উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নে বিএনপি ও জামায়াত কর্তৃক ছাত্রলীগ কর্মীদের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

রবিবার (২১ জানুয়ারি) বিকাল সাড়ে ৪টায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মস্তাননগর এলাকায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ওইদিন জোরারগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রেজাউল করিম মাষ্টারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ার হোসেন ইমন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নিজাম উদ্দিন, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলা, উপজেলা যুবলীগের সদস্য নুরুল আবছার, ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোশররফ হোসেন, সাধারন সম্পাদক মো. কাজল, ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মুজিবুল হক ও সাবেক মেম্বার জিএম শহিদ উদ্দিন চৌধুরী, আওয়ামীলীগ নেতা জালাল আহম্মেদ জালু, সিরাজ বাঙ্গালী, ৯নং ওয়ার্ড যুবলীগের সদস্য মো. কামরুল হাসান, উপজেলা ছাত্রলীগের মানব সম্পদ ও দুর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মো. মাসুক, জোরারগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক আমীর হোসেন, সততা স্পোটিং ক্লাবের আহ্বায়ক আব্দুল করিম, যুগ্ম আহ্বায়ক মো. খোকন,তারিক আজিজ, ইকবাল ও ইসমাইলসহ ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

উল্লেখ্য-গত শুক্রবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় ৭টায় উপজেলার নাহার এগ্রোর মূল ফটকে স্থানীয় ছাত্রলীগ কর্মীদের উপর হামলা চালায় বিএনপি জামায়াতের ২০-৩০ জন কর্মী। এতে অন্তত আহত হয় ৫জন।