Monday, December 17Welcome khabarica24 Online

বারইয়ারহাটে পৌরসভার সুবিধাভোগী সমাবেশ

নিজস্ব প্রতিনিধি ঃ মীরসরাই উপজেলার বারইয়ারহাট পৌরসভার উদ্দ্যেগে প্রধানমন্ত্রীর সামাজিক নিরাপওা বেষ্টনীর আওতায় সুবিধাভোগী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১১ আগষ্ট (শনিবার) সাড়ে ১১টায় বারইয়ারহাট পৌরসভার প্রাঙ্গনে এই সুবিধাভোগী সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে বারইয়ারহাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন এর সভাপতিত্বে এবং পৌরসভার লাইসেন্স পরিদর্শক নুরুল করিম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।
ইঞ্জিনিয়ার মেশাররফ হোসেন তার বক্তব্যে বলেন, আওয়ামী লীগ সরকার দেশের যে উন্নয়ন করেছেন বিগত সময়ে কোনো সরকার এত উন্নয়ন করতে পারে নি। দেশকে এগিয়ে নিতে চাইলে আওয়ামী লীগ সরকারের কোনো বিকল্প নেই। আওয়ামীলীগ সরকার সুবধিাভোগীদের কথা চিন্তা করে বলে আপনারা এই সুবিধা পেয়ে যাচ্ছেন। তিনি আরো বলেন মীরসরাই আমার দুটি স্বপ্ন ছিলো একটি বাস্তাবায়ন করেছি। সেটি হচ্ছে মহামায়া চরা, আর দ্বিতীয়টি ধিরে ধিরে বাস্তাবায়ন হতে যাচ্ছে সেটি মীরসরাই অর্থনৈতিক অঞ্চল । আর এই দুটি মীরসরাই বাসীর জন্য বিশেষ উপহার বলে তিনি মন্তব্য করেছেন। দেশকে উন্নয়নের মহাসড়কে এগিয়ে নিতে তিনি আবার ও নৌকা মার্কার জয় নিশ্চিত করার জন্য সবার প্রতি আহব্বান জানান।
সমাবেশে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য প্রদান করেন মীরসরাই উপজেলার আ’লীগের সভাপতি এবং চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর করিব চৌধুরী সহ প্রমুখ। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চেয়ারম্যানদের মধ্যে যথাক্রমে নুরুল মোস্তাফা, আবুল খায়ের মোহাম্মদ জাহাঙ্গির, আবু সুফিয়ার বিল্পব, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মোস্তাফা মানিক সহ প্রমুখ।