Thursday, November 15Welcome khabarica24 Online

মীরসরাইয়ে বামনসুন্দর এফ.এ উচ্চ বিদ্যলেয়ের ২০০৮ ব্যাচ উদ্দ্যেগে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরন ও ইফতার মাহফিল সম্পন্ন

 

নিজস্ব প্রতিনিধিঃ
ঈদের খুশিতে হাসবো সবাই, মাতবো মোরা উল্লাসে এই শ্লোগানকে সামনে রেখে মীরসরাইয়ে বামনসুন্দর এফ.এ উচ্চ বিদ্যলেয়ের ২০০৮ ব্যাচ উদ্দ্যেগে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরন ও ইফতার মাহফিল সম্পন্ন। গতকাল ১৪ জুন (বৃহস্পতিবার) বিকাল সাড়ে ৪টা বামনসুন্দর এফ.এ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে শাহাদাত হোসাইন সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তন সিনিয়র শিক্ষক জনাব এনামুল হক,জনাব শেখ মোহাম্মদ শাহজাহান, মিসেস নাসিমা অাক্তার, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য জনাব মোঃ সাইফুল ইসলাম, দুর্বার সাহিত্য পত্রিকার সম্পাদক সাংবাদিক রাজিব মজুমদার, প্রজন্ম মীরসরাই সাবেক সভাপতি বর্তমান পরিচালক মঞ্জুরুল ইসলাম রায়হান, শান্তিনীড় সংগঠনের সভাপতি জনাব ইঞ্জিনিয়ার অাশরাফ উদ্দিন সোহেল, খবরিকার বার্তা সম্পাদক ইমাম হোসেন, প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের সদস্য ফিরোজ খান, সংবাদকর্মী ইলিয়াছ রিপন,ফখরুল,ইব্রাহীম,মাহতাব খান প্রমুখ।

২০০৮ ব্যাচ কতৃক ৬ষ্ঠ বারের মত অায়োজিত অনুষ্ঠানে ৫০ জন সুবিধা বঞ্চিত শিশুদের ঈদের নতুন জামা উপহার প্রদান করা হয়, বামনসুন্দর এফ.এ উচ্চ বিদ্যালয় থেকে এস.এস.সি-২০১৮ পরীক্ষায় উত্তীন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়। ২০০৮ ব্যাচের পক্ষ থেকে বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক জনাব মোঃ অাবুল কালাম অাজাদ কে বিশেষ সন্মাননা স্মারক প্রদান করা হয়, পরে ইফতার ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত ঘোষনা করা হয়।