Monday, May 20Welcome khabarica24 Online

মীরসরাইয়ে প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষদের বেতন বৈষম্য নিরসনে ১১তম গ্রেড-এর দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধিঃ

“বঙ্গবন্ধুর সোনার বাংলায় বৈষম্যের ঠাঁই নাই ১১তম গ্রেড চাই” এই স্লোগানকে সামনে রেখে মীরসরাইয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষদের বেতন বৈষম্য নিরসনে ১১তম গ্রেড-এর দাবীতে ১৪ মার্চ বিকাল ৪টায় মীরসরাই উপজেলা এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।


এই সময় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের বেতন গ্রেড বৈষম্য নিরসনে বাংলাদেশ আওয়ামীলীগ এর নির্বাচনী ইশতেহার ও নির্বাচনের পর্বে প্রদত্ত অডিও ভয়েস কলের প্রতিশ্রুতি বাস্তবায়ন ও ০৯ মার্চ ২০১৪ তারিখ থেকে শতভাগ পদোন্নতিসহ ১১তম গ্রেড বেতন প্রদানের দাবিতে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন এর হাতে এই স্মারকলিপি তুলে দেন এবং মাননীয় প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী বরাবর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গোলাম রহমান চৌধুরীর হাতে স্মারকলিপি তুলে দেন শিক্ষকরা।


মানববন্ধনে মীরসরাই উপজেলার প্রায় ১৯১টি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক’রা উপস্থিত ছিলেন। এই সময় বক্তব্য রাখেন, বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সমিতি মীরসরাই উপজেলার সাবেক সাধারণ সম্পাদক আজিজুল হক বলেন, আমরা উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং শিক্ষা কর্মকর্তার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী ও গণশিক্ষা প্রতিমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করছি। প্রধানমন্ত্রী আমাদের দাবী খুব তারাতারি বাস্তবায়ন করবে বলে আমরা মনে করি। এই সময় আরো বক্তব্য রাখেন, কামরুল হাসান, হারুনুর রশিদ, মাইনুল হাসান সোহাগ, আশরাফুল, মাইনুল ইসলাম, আবু কাউছারসহ প্রমুখ।