Monday, September 24Welcome khabarica24 Online

মীরসরাইয়ে পৃথক অগ্নিকান্ডে ১৫ টি বসতঘর ভস্মিভূত

mirsarai agun 01

নিজস্ব প্রতিনিধি ঃ
মীরসরাই উপজেলার ১৩ নং মায়ানী ও ১৫নং ওয়াহেদপুর ইউনিয়নে পৃথক অগ্নিকান্ডে ১৫ টি গৃহ ভস্মিভূত হয়ে অন্তঃত অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে গতকাল রবিবার ( ৫ ফেব্রুয়ারী)

উপজেলার ১৩ নং মায়ানী ইউনিয়ন এর চেয়ারম্যান কবির নিজামী জানান ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সৈদালী গ্রামের হাসু ভূঁইয়া বাড়ীতে গতকাল রবিবার সন্ধ্যা সাড়ে ৬ টার সময় ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে ছাই হয়ে গেছে ১১ টি বসতঘর। এতে ক্ষয়ক্ষতি হয়েছে প্রায় ৩০ লক্ষাধিক টাকার। ওই বাড়ীর সিএনজি অটোরিক্সা চালক কাজলের রান্নাঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত ঘটলে ও একে একে ছলিমুল্লাহ, ইব্রাহিম, ভাষানী, কাজল, ইউনুছ, আফি উদ্দিন, আবছার, খোকন, আয়ুব এর ঘর সহ ১১টি গৃহ পুড়ে ছাই হয়ে যায়। মীরসরাই ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলে ও ইতিমধ্যে সর্বস্ব পুড়ে ছাই হয়ে যায়।

এদিকে আবার পৃথক অগ্নিকান্ডে একই দিনে উপজেলার ১৫ নম্বর ওয়াহেদপুর ইউনিয়নের হাদি ফকির হাটের পূর্ব পাশে মিজান মুন্সী বাড়িতে দুপুর ১২ টার সময় অগ্নিকান্ডের ঘটনা ঘটে। সেখানে ও ফায়ার সার্ভিস কর্মিরা পোঁছে আগুন নেভানোর চেষ্টা করলে ও ৪ টি বসতঘর পুড়ে ভস্মিভূত হয়। দুইটি অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির পরিমান প্রায় অর্ধকোটি টাকা বলে জানিয়েছেন এলাকাবাসী।