Saturday, December 15Welcome khabarica24 Online

মীরসরাইয়ে পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারীদের মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি::

মীরসরাই পরিবাবার পরিকল্পনা পরিদর্শক (FPI) ও পরিবার কল্যাণ সহকারী (FWA) দের শিক্ষাগত যোগ্যতা উন্নতিকরণসহ পূর্ণাঙ্গ নিয়োগবিধি ও ছয় দফা দাবি দ্রুত বাস্তবায়ন এর লক্ষ্যে মানববন্ধন করেছে মীরসরাই উপজেলা পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারীরা। গত ৬মার্চ (সোমবার) সকাল ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ওইদিন পরিবার পরিকল্পনা জোরারগঞ্জ শাখার মো. নুরুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পরিবার পরিকল্পনা করেরহাট ইউনিয়ন শাখার মোয়াজ্জেম হোসন, হিঙ্গুলী ইউনিয়ন শাখার দেবব্রুত ভট্রাচার্য্য, ওচমানপুর ইউনিয়ন শাখার মো. ইফতেখার উদ্দিন, ইছাখালী ইউনিয়ন শাখার ওমর ফারুক, কাটাছরা ইউনিয়ন শাখার মো. সাইফুল ইসলাম, মীরসরাই শাখার মো. আলী আকবর, হাইতকান্দি ইউনিয়ন শাখার নাছরিন আক্তার, ওয়াদেপুর ইউনিয়ন শাখার আনোয়ারা বেগমসহ বিভিন্ন ইউনিয়নের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এসময় তারা বলেন, চলমান নিয়োগবিধি অতি দ্রুত বাস্তবায়নসহ প্রদোন্নতি প্রদান, মাঠ পর্যায়ে কর্মক্ষেত্রে পরিবার পরিকল্পনা পরিদর্শক ও পরিবার কল্যাণ সহকারী (FWA) দের স্বাস্থ্য বিভাগের সকল প্রকার কাজ হতে বিরত রাখতে হবে, পরিবার কল্যাণ সহকারী (FWA) দের টেকনিক্যাল পদমর্যাদা নিতে হবে। যেহেতু পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য বিভাগের ইনজেকর্শন পুশিংসহ গর্ভবতী মায়ের যতœ ও সিএসবিএ প্রশিক্ষণ প্রাপ্ত গন নরমাল ডেলিভারী করে থাকেন।