Saturday, November 17Welcome khabarica24 Online

মীরসরাইয়ে নৌকা ও ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এর পক্ষে রাষ্ট্রপতির সাংসদ পুত্রের নির্বাচনী প্রচারনা আগামী নির্বাচনে নৌকা ক্ষমতায় আসেলে প্রতিটি গ্রামকে নগরের মতো উন্নয়ন করা হবে – ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

নিজস্ব প্রতিনিধি :: মীরসরাইয়ে নৌকা ও ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এর জন্য ভোট চাইলেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ এর পুত্র কিশোরগঞ্জ (৬) আসন এর সংসদ সদস্য জনাব রিজওয়ান আহমেদ তৌফিক । মীরসরাইয়ে এক সুধী সমাবেশে তিনি বলেন আমার পিতার সহকর্মী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন চাচা এর মতো অভিবাবক যেখানে আছেন সেখানকার মানুষ অনেক ভাগ্যবান। তিনি আগামী নির্বাচনে নৌকাকে জয়যুক্ত করার জন্য মীরসরাইবাসীর কাছে আহ্বান জানিয়ে নৌকার পক্ষে সবাইকে কাজ করার আহ্বান জানান। শুক্রবার ( ১৪ সেপ্টেম্বর) মীরসরাই উপজেলার ৩ নং জোরারগঞ্জ ইউনিয়নে নাছির উদ্দিন দিদারের বাড়ীতে এক সুধী সমাবেশে নেতা-কর্মী ও সাধারন জনতার উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।


এসময় প্রধান অতিথীর বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, আওয়ামীলীগ জানে মানুষের ও দেশের কীভাবে উন্নয়ন করতে হবে আর এই সরকারই প্রতিটি গ্রামকে নগরের সুবিধায় গড়ে তোলার অঙ্গীকার দিচ্ছে। আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি। এই বছরের ডিসেম্বরেই জাতীয় নির্বাচন হবে। এই নির্বাচনে আপনারা যদি নৌকা মার্কায় ভোট দেন, আওয়ামী লীগ যদি ক্ষমতায় আসে তাহলে প্রতিটি গ্রামকে নগরের মতো উন্নয়ন করা হবে। নগরের মতো সুবিধা পাবেন। এসময় তিনি আরো বলেন গতবার নৌকায় ভোট দিয়েছিলেন বলে আপনাদের জন্য কাজ করার সুযোগ পেয়েছিলাম। আগামী নির্বাচনে আপনারা যদি নৌকায় ভোট দেন তাহলে ক্ষমতায় আসবো। আপনাদের সেবা করার সুযোগ পাব। নৌকায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দেবেন কি-না হাত তুলে দেখান। যে ওয়াদা আপনাদের কাছে করেছি, সে ওয়াদা আমরা নিশ্চয়ই পূরণ করবো। মন্ত্রী বলেন, আমরা উন্নয়নশীল দেশ, কারো কাছে ভিক্ষা করে চলবো না। জাতির পিতা বলেছিল, সাড়ে সাত কোটি মানুষকে কেউ দাবায় রাখতে পারবা না। আমরা এগিয়ে যাচ্ছি, এগিয়ে যাব। বাংলাদেশকে কেউ দাবিয়ে রাখতে পারে নাই, দাবিয়ে রাখতে পারবে না। জাতির পিতার স্বপ্ন আমরা পূরণ করবো ইনশাআল্লাহ্।
বিএনপির সমালোচনা করে তিনি বলেন, বিএনপি দেশকে ধ্বংস করতে জানে, দেশকে কিছু দিতে জানে না। আপনারা জানেন এতিমের টাকা মেরে খাওয়ার বিষয়ে কোরআন শরীফেও নিষেধ আছে। এতিমের টাকা এতিমকে দেয় নাই। নিজে আত্মসাৎ করতে গিয়ে ধরা পড়েছে। আজকে জেল খাটছে। আওয়ামী লীগ ক্ষমতায় আসলে মানুষকে দিতে জানে। আর ওরা জানে খুন, হত্যা, ধর্ষণ করতে। আমরা তো প্রতিশোধ নিতে যাইনি। আমরা প্রতিটা সময় কাজে লাগিয়েছি মানুষের উন্নয়নের জন্য। আগামীতেও তাই করবো।


এসময় রাষ্ট্রপতি আব্দুল হামিদ এর পুত্র সংসদ সদস্য জনাব রিজওয়ান আহমেদ তৌফিক ও দেশের খ্যাতনামা আইটি বিশেষজ্ঞ, চট্রগ্রাম জেলা আওয়ামীলীগ নেতা মাহবুব রহমান রুহেল বক্তব্য রাখেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ মোঃ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, যুগ্ম সম্পাদক চেয়ারম্যান নুরুল মোস্তফা, সাংগঠনিক সম্পাদক চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, বারৈয়ারহাট পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ ছাত্রলীগ যুবলীগ ,স্বেচ্ছা সেবক লীগ নেতৃবৃন্দ।