Tuesday, October 15Welcome khabarica24 Online

মীরসরাইয়ে নিরাপদ সড়ক এর প্রতিবাদে কামাল উদ্দিন চৌধুরী কলেজের শিক্ষার্থীদের মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি::

মীরসরাইয়ের নয়দুয়ার এলাকায় সড়ক দূর্ঘটনায় প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজের অধ্যক্ষ আমিনুল রসুল নিহত হওয়ার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

বুধবার (৪ এপ্রিল) প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজ শিক্ষার্থীদের উদ্যোগে এবং স্বেচ্চাসেবী সংগঠন হিতকরী সার্বিক ব্যাবস্থাপনায় সকাল ১০টায় উপজেলার বড়তাকিয়া বাজার মাজারের সামনে ঘাতক ট্রাক চালকের শাস্তি ও নিরাপদ সড়ক ব্যবস্থাপনার দাবিতে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধনে প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজের প্রাক্তন শিক্ষার্থী, এইচএসসি পরীক্ষার্থী, একাদশ শ্রেণীর শিক্ষার্থী, সেচ্চাসেবী সংগঠন হিতকরী ও এলাকার সর্বস্তরের জনগণ অংশগ্রহণ করেন।

হিতকরীর নির্বাহী সদস্য, কলেজের প্রাক্তন শিক্ষার্থী মুহাম্মদ শহিদুল ইসলাম রয়েল ও প্রাক্তন শিক্ষার্থী মোশাররফ হোসেন এর যৌথ সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, কলেজের দ্বাদশ শ্রেণীর পরীক্ষার্থী গোলাম মুর্তজা চৌধুরী, সাদমান রহমান, একাদশ শ্রেণীর শিক্ষার্থী রাবেয়া আক্তার, নুসরাত জাহান, মো. ইসমাঈল, হারুনুর রশীদ, ফাহমিদা আক্তার, মমতাজ আক্তার প্রমুখ।

মানববন্ধন শেষে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক হয়ে বড়তাকিয়া বাজার এলাকায় একটি শোক র‌্যালী বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবুতোরাব রাস্তার মাথা এলাকায় এসে শেষ হয়।

উল্লেখ্য- গত ২ এপ্রিল উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নয়দুয়ারিয়া এলাকায় দুপুর সাড়ে ১২টায় একটি সেইফ লাইনকে পেছন থেকে চট্টগ্রামগামী একটি ট্রাক ধাক্কা দিলে গুরুত্বর আহত হন অধ্যক্ষ অধ্যক্ষ আমিনুল রসুল। পরে স্থানীয়রা উদ্ধার করে মীরসরাই সদরের মাতৃকা হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।