Friday, September 21Welcome khabarica24 Online

:: মীরসরাইয়ে দেশের আধুনিক ষ্টেডিয়ামের ঘোষনা:: শেখ হাসিনার সরকারই পারে এই দেশকে আধুনিক যুবসমাজ বান্ধব দেশে রুপান্তর করতে :: ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

নিজস্ব প্রতিনিধি :: গৃহায়ন ও গনপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন তরুণ প্রজন্মকে মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে রক্ষা করতে হলে খেলাধুলার কোন বিকল্প নাই। তাই জাতীর পিতা বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে তরুণ সমাজকে রক্ষা করতে শেখ হাসিনা বাংলাদেশের প্রতিটি জেলা- উপজেলায় এই খেলার উদ্যোগ নিয়েছেন। তিনি মীরসরাই উপজেলায় খেলাধুলার সম্প্রসারনের জন্য যুব ও ক্রিড়া মন্ত্রীর মাধ্যমে খুব শীঘ্রই এই ষ্টেডিয়ামকে দেশের আধুনিক ষ্টেডিয়ামে রুপান্তর করার ঘোষনা দেন। তিনি বলেন এই শেখ হাসিনার সরকারই পারে এই দেশকে আধুনিক ও যুগোপযোগী যুবসমাজ বান্ধব দেশে রুপান্তর করতে। তাই আগামী জাতীয় নির্বাচনে দেশের উন্নয়নের স্বার্থে নৌকাকে বিজয়ী করা সকলের প্রধান দায়িত্ব।
শুক্রবার (১৪ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় মীরসরাই উপজেলা প্রশাসনেরর উদ্যোগে মীরসরাই স্টেডিয়ামে আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথী হিসেবে খেলা উপভোগ শেষে টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ কালে বক্তব্যপ্রদানকালে তিনি এসব কথা বলেন।


টুর্নামেন্টের উক্ত ফাইনাল খেলায় মিঠানালা ইউনিয়ন ৩-০ গোলে কাটাছরা ইউনিয়নকে হারিয়ে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। উপজেলার ১৮টি দল গত ১২ দিন ধরে পৃথক পৃথক ম্যাচ শেষে এই দুটি দল ফাইনালে আসে।
উক্ত ফাইনাল খেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল কবিরের সভাপতিত্বে এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হুমায়ন কবির খান ও সমাজসেবা কর্মকর্তা সাবরিনা লিনা এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসেবে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয় কলেজের উপাচার্য ড. ঈসমাইল খান, উত্তরজেলা আ’লীগের তথ্য ও প্রযুক্তি সম্পাদক মাহবুবুর রহমান রুহেল, উপজেলা চেয়ারম্যান (প্যানেল-২) ইয়াছমিন আক্তার কাকলী, উপজেলা সহকারি কমিশনার ভূমি কায়সার খসরু, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক জসিম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, মীরসরাই পৌরসভার মেয়র আলহাজ্ব গিয়াস উদ্দিন, সাবেক ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, বেক পৌরমেয়র এম শাহজাহান, উপজেলা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভির হোসেন তপু, চ্যাম্পিয়ান মিঠানালা ইউনিয়নের চেয়ারম্যান আবুল খায়ের, রানার্স আপ কাটাছরা ইউনিয়ন এর চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী হুমায়ুন, চেয়ারম্যান নুরুল মোস্তফা, ফজলুল কবির ফিরোজ প্রমুখ ব্যক্তিবর্গ।