Wednesday, November 13Welcome khabarica24 Online

মীরসরাইয়ে দুস্থ অসহায় মানুষের পাশে দাঁড়াতে লায়ন্স ক্লাবই সবার আগে – লায়ন গভর্নর কামরুন মালেক

মীরসরাই প্রতিনিধি :: লায়ন্স জেলা ৩১৫-বি৪ বাংলাদেশের প্রথম ভাইস গভর্নর লায়ন কামরুন মালেক বলেছেন, যে কোন দূর্যোগ বা মানবিক কাজে দুস্থ অসহায় মানুষের পাশে দাঁড়াতে লায়ন্স ক্লাব অব মীরসরাই সব সময় নিবেদিত হয়ে কাজ করে যাচ্ছে। তিনি মীরসরাই ক্লাব সহ চট্টগ্রামের সকল লায়ন ক্লাবকে অভিবাদন জ্ঞাপন করেন।
মীরসরাইয়ে প্রায় আড়াই হাজার রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা প্রদান কালে রবিবার ( ১৩ অক্টোবর সেবা কার্যক্রমকালে উক্ত বক্তব্য রাখেন। উপজেলার নয়দুয়ার দিঘীর পাড়স্থ উপজেলা লায়ন্সের কার্যালয়ে লায়ন্স ইন্টারন্যাশানাল ৩১৫/বি-৪ বাংলাদেশের সাবেক জেলা গর্ভনর লায়ন প্রফেসর এমডিএম কামাল উদ্দিন চৌধুরী পিএমজেএফ এর সৌজন্যে এ সেবা প্রদান করা হয়। এসময় রোগীদের সার্বিক সহযোগীতা করে লায়ন্স ক্লাব অব চিটাগং মীরসরাই, লায়ন্স ক্লাব আর চিটাগং খুলশী ও লায়ন্স দাতব্য চক্ষু হাসপাতাল চট্টগ্রামের সদস্যরা।
লায়ন্স ক্লাব চিটাগং মীরসরাইয়ের পরিচালক ও জোনাল চেয়ারপার্সন এজেডএম সাইফুল ইসলাম টুটুল জানান, রোববার ৮ জন চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার প্রায় আড়াই হাজার রোগীকে চক্ষু চিকিৎসা প্রদান করেছেন। এদের মধ্যে তিন’শজন রোগীকে বিনামূল্যে ছানি অপারেশনের জন্য বাছাই করা হয়েছে। এছাড়া অন্য রোগীদের প্রাথমিক ওষুধ ও চমশা প্রদান করা হয়েছে।
চিকিৎসা সেবা প্রদান কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লায়ন্স ইন্টারন্যাশার ৩১৫/বি ৪ বাংলাদেশের জেলা গর্ভনর লায়ন কামরুল মালেক এমজেএফ, বিশেষ অতিথী ছিলেন দৈনিক আজাদী’র সম্পাদক পিডিজি লায়ন এম এ মালেক, প্রথম জেলা গর্ভনর লায়ন ড.সুকান্ত ভট্টাচার্য, দ্বিতীয় ভাইস জেলা গর্ভণর আল সাদাত দোভাষ এমজেএফ, জেলা সমন্বয়ক সাবেক গর্ভনর লায়ন মনজুরুল আলম মনজু, কেবিনেট সেক্রেটারী লায়ন গোপাল কৃষ্ণ লালা, কেবিটেন টেজারার লায়ন আশরাফুল আলম, জিএমটি লিডার গর্ভনর জাহেদুর ইসলাম, লায়ন্সের রিজিয়ন চেয়ারপার্সন হেড কোয়ার্টার এমডিএম মহিউদ্দিন, লায়ন মির্জা আকবর, গর্ভনর উপদেষ্ঠা নজরুল ইসলাম, উপদেষ্ঠা লায়ন হাসিনা খান, দৈনিক আজাদীর চীফ রিপের্টিার লায়ন হাসান আকবর, আরসি ফাতেমা রহমান, জোনাল চেয়ারপার্সন এবং লায়ন্স ক্লাব চট্টগ্রাম মীরসরাইয়ে চেয়ারপার্সন লায়ন তাহের আহম্মেদ, জোনাল চেয়ারপার্সন লায়ন আবু বক্কর সিদ্দীকি, লায়ন জিন্নাত কমর খান, লায়ন আজিজ উদ্দিন চৌধুরী, লায়ন্স ক্লাব চট্টগ্রাম মীরসরাইয়ের সাবেক সভাপতি এজেড এম সাইফুল ইসলাম টুটুল, বর্তমান সভাপতি লায়ন ইলিয়াছ সিরাজী, লায়ন মাঈন উদ্দিন, লায়ন আশরাফ উদ্দিন সোহেল, দৈনিক আজাদী মীরসরাই প্রতিনিধি লায়ন মাহবুব পলাশ, লায়ন ফেরদৌস কবির মিশু, লায়ন্স ক্লাব খুলশীর সাবেক সভাপতি লায়ন তারেক কামাল, লিও ক্লাব অব চট্টগ্রাম মীরসরাই, লিও ক্লাব অব চিটাগাং খুলশী ও লিও ক্লাব অব হিলভিউ’র সদস্যরা উপস্থিত ছিলেন।