Monday, October 22Welcome khabarica24 Online

মীরসরাইয়ে দাতব্য চিকিৎসালয় উদ্বোধন দান করুন, সুন্দর ব্যবহার দিন, মানুষকে ভালবাসুন, স্ব স্ব কর্ম মন দিয়ে করুন সাফলতা আসবেই – সুফী মিজানুর রহমান

নিজস্ব প্রতিনিধি ঃ
চট্টগ্রামের শীর্ষ ব্যবসায়িক প্রতিষ্টান পিএইচপি গ্রুপের চেয়ারম্যান সুফী মিজানুর রহমান বলেন স্বাধীনতার পর আমাদের দেশকে বলা হতো একটা তলাবিহীন ঝুড়ি। সেই অবস্থান থেকে এগিয়ে বছরের প্রথম দিন ৩৩ কোটি বই প্রদান করছে এই সরকার। এমন অগনিত সফলতার মধ্য দিয়ে বঙ্গবন্ধুর তনয়া শেখ হাসিনা এই দেশকে সোনার বাংলা নয় হীরের বাংলায় রুপান্তরের দিকে নিয়ে যাচ্ছেন। তিনি বলেন আমি এই চট্টগ্রামে এক শত টাকা বেতনে চাকুরি শুরু করেছি। সে পর্যায় থেকে শুরু করে সততা ও নিষ্ঠার জন্য আজ আমার প্রতিষ্ঠানে ৩০ হাজার শ্রমিক কাজ করছে। প্রতিটি মানুষের সফলতার জন্য এটি ও একটি উদাহরণ। মীরসরাইয়ের অর্থনৈতিক জোনে পিএচপি ৫৫০ একর জমি ক্রয় করেছে। সেখানে ও ৩০ হাজার লোক কাজ করবে। উক্ত ইন্ডাষ্ট্রিজে মীরসরাইয়ের সকল দক্ষ জনশক্তিকে অগ্রাধিকার দেয়া হবে। তিনি আরো বলেন যে যার সামর্থ্য অনুযায়ী উত্তম সকল কাজে দান করুন। মানুষের সাথে সুন্দর ব্যবহার দিন, যে যেই কাজ করছেন সময়ের দিকে না তাকিয়ে মন দিয়ে সেই কাজ করুন। দেখবেন সফলতা আসবেই।
শনিবার ( ১০ ফেব্রুয়ারী) সকাল ১১ টায় মীরসরাই উপজেলার ১৬ নং সাহেরখালী ইউনিয়নের সমিতিরহাট বাজারে ছালামত উল্লাহ হোমিওপ্যাথিক দাতব্য চিকিৎসালয় এর শুভ উদ্বোধন কালে এক সমাবেশে পিএইচপি চেয়ারম্যান সুফী মিজানুর রহমান প্রধান অতিথীর বক্তব্য রাখেন। ফাউন্ডেশান এর চেয়ারম্যান চট্টগ্রাম সিটি কর্পোরেশান এর কমিশনার আলহাজ্ব বদিউল আলম এর সভাপতিত্বে উক্ত সমাবেশে বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশানের পরিচালক আবু হায়াত মোহাম্মদ তারেক, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মহিউদ্দিন আহমেদ রাশেদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক নুরুল হুদা, সাহেরখালী ইউপি চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী, ফাউন্ডেশানের কো চেয়ারম্যান আলহাজ্ব নুরুজ্বামান, খোরশেদ আলম, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মোঃ শফি প্রমুখ ব্যক্তিবর্গ। সুধি সমাবেশ শেষে ফিতা কেটে ও দোয়া মোনাজাতের মধ্য দিয়ে দাতব্য চিকিৎসালয়ের উদ্বোধন করেন সুফী মিজানুর রহমান। এসময় উক্ত এলাকায় একটি উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠার জন্য তিনি পিএইচপি ফাউন্ডেশান থেকে ১০ লক্ষ টাকা অনুদান ঘোষনা করেন। এছাড়া এলাকার আরো কয়েকটি মসজিদ মাদ্রাসা ও পরিদর্শন করেন তিনি।