বৃহস্পতিবার, ৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে জামায়াত-শিবিরের ৪ কর্মী গ্রেপ্তার : পুলিশের বিরুদ্ধে ঘরে হামলার অভিযোগ

মীরসরাই প্রতিনিধি :

ww
চট্টগ্রামের মীরসরাইয়ে জামায়াত-শিবিরের চার কর্মীকে গ্রেপ্তার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। শুক্রবার রাতে উপজেলার কয়েকটি স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হল শরিফুল ইসলাম, ইমামুল ইসলাম, নুরুল আমিন ভুঁইয়া ও ফিরোজ খান। উপজেলার নাহেরপুর, বারইয়ারহাট পৌরসভা ও পশ্চিম জোয়ার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এদিকে পুলিশের বিরুদ্ধে ঘরে হামলার অভিযোগ উঠেছে এবং জামায়াত কর্মীকে না পেয়ে মেহমান নিয়ে আসারও অভিযোগ পাওয়া গেছে।
মীরসরাই আন্তঃমাদ্রাসা ফেডারেশনের সভাপতি ও নাহেরপুর ইসলামীয়া দাখিল মাদ্রাসার সুপার মো ছলিম উদ্দিন অভিযোগ করেন, শুক্রবার রাতে পুলিশ তার ঘরে হামলা করে। এসময় ঘরে তিনটি দরজা ভেঙ্গে ফেলে। আমাকে না পেয়ে আমার বাড়িতে বেড়াতে আসা মেহমান ইমামুল ইসলাম ও আমার ভাতিজা শরিফুল ইসলামকে পুলিশ নিয়ে যায়। তারা কোন ধরনের রাজনীতির সঙ্গে জড়িত নয় বলে তিনি দাবী করেন।
এ বিষয়ে জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) ইফতেখার হাসান বলেন, ‘জামায়াত-শিবিরের রাজনীতির সাথে জড়িত থাকার কারনেই তাদের গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। ঘরে হামলার বিষয়টি অস্বীকার করে তিনি বলেন, পুলিশ আসামী ধরতে গিয়ে কারো বাড়ি ঘরে হামলার প্রশ্নই আসেনা।’

Leave a Reply