শনিবার, ৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

নিজস্ব সংবাদদাতা ঃ

জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে “দক্ষ যুব গড়বে দেশ” “বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে মীরসরাই যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে ১ লা নভেম্বর শুক্রবার সকাল ১০টায় একটি র‌্যালী উপজেলা চত্তর থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রর্দশন করে আবার উপজেলায় এসে শেষ হয়। র‌্যালী শেষে আলোচনা সভা ও গাছের চারা বিতরণ করা হয়।

আলোচনা সভায় মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন বলেন, ২০২১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ, ২০৩০ সালের মধ্যে জাতিসংঘ ঘোষিত এসডিজি, সর্বোপরি ২০৪১ সালের মধ্যে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যমাত্রা অর্জনে অমিত সম্ভাবনার এ যুবসমাজকে কাজে লাগানো ছাড়া আর কোনো বিকল্প নেই। বর্তমান তরুণ প্রজন্ম আগামীদের সম্পদ। প্রমন্মের হাত ধরে এগিয়ে যাবে বাংলাদেশ।

উক্ত র‌্যালী ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কাজি আব্দুল আমিন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা শ্যামল চন্দ্র পোদ্দার, সমবায় কর্মকর্তা দীপক দাস, শান্তিনীড়ের সভাপতি ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন সোহেল, লায়ন সাইফুল ইসলাম টুটুল সহ মীরসরাই উপজেলার বিভিন্ন সমাজিক সংগঠনের সদস্য সহ প্রমুখ।