শুক্রবার, ২৫ জুন ২০২১, ১১ আষাঢ় ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মীরসরাইয়ে ঘাতক বাস কেড়ে নিল স্কুল ছাত্র মারুফের জীবন

Mirsarai Accident Photo

নিজস্ব প্রতিনিধি : মীরসরাইয়ে ঘাতক বাস কেড়ে নিয়েছে ছোট্ট শিশু নাঈম উদ্দিন মারুফের জীবন। উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ১৫ নম্বর ওয়াহেদপুর ইউনিয়নের কমলদহ মধ্যম ওয়াহেদপুর রা¯তার মাথায় শনিবার (৮ ফেব্রুয়ারি) সকাল ৮ টার সময় বাস ধাক্কায় মারুফ মারা যায়। সে মীরসরাই উপজেলা সদরের মারুফ মডেল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের প্রথম শ্রেণীর ছাত্র।
জানা গেছে, শনিবার সকাল ৮ টার সময় স্কুলে আসার জন্য মহাসড়কের পূর্ব পাশে দাঁড়িয়ে থাকে। এসময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। আহতাবস্থায় স্থানীয়রা উদ্ধার করে মীরসরাই উপজেলা সদরের মাতৃকা হাসপাতালে নিয়ে এলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিহত মারুফ উদ্দিন উপজেলার ১৫ নম্বর ওয়াহেদপুর ইউনিয়নের মধ্যম ওয়াহেদপুর গ্রামের চাঁনকাজী ভূঁইয়া বাড়ির ওমান প্রবাসী বেলাল উদ্দিনের এক মাত্র পুত্র।
এদিকে মারুফের মৃত্যুর খবর শুনে পুরো এলাকায় মানুষের মধ্যে শোকের ছায়া নেমে আসে। একমাত্র আদরের সšতানের মৃত্যু কোনভাবে মেনে নিতে পারছেন না মা মেহরাজ আক্তার।
সরিজমিনে গিয়ে দেখা গেছে, মা-দাদী আর স্বজনদের আহাজারীতে আকাশ-বাতাস ভারী হয়ে উঠেছে। ২০১৩ সালের আগষ্ট মাসে মারুফের একমাত্র বোনও হৃদরোগে আক্তাšত হয়ে মারা যায়। প্রতিবেশী জয়নাল আবেদীন বলেন, মেয়ে হারানোর শোক ভুলার আগেই পৃথিবী ছেড়ে চলে গেলে তাদের একমাত্র আদরের সšতান মারুফ।
মৃত্যুর খবর শুনে মারুফের পিতা বেলাল উদ্দিন ও চাচা নজিম উদ্দিন কাল ওমান থেকে বাড়িতে আসলে তাকে (মারুফ) দাফন করা হবে বলে জানান জয়নাল আবেদীন।
এ বিষেয়ে নিজামপুর পুলিশ তদšত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ হোসাইন বলেন, সড়ক দুর্ঘটনা বিষয়টি শুনেছি। তবে ঘাতক বাসটি আটক করা সম্ভব হয়নি।