Friday, September 21Welcome khabarica24 Online

মীরসরাইয়ে গলায় ফাঁস লাগিয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীর রহস্যজনক আত্মহত্যা

images

মীরসরাই প্রতিনিধি :
চট্টগ্রামের মীরসরাইয়ে গলায় ফাঁস লাগিয়ে নাদিয়া সুলতানা মিলি (২০) নামের এক অনার্স পড়–য়া ছাত্রী আত্মহত্যা করেছে। শুক্রবার (৮ নভেম্বর) রাত সাড়ে ৮টায় নাদিয়ার মা-বাবা মীরসরাই সদরস্থ ভাড়া বাসা থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশে খবর দেয়। সে মীরসরাই উপজেলার মধ্যম মিঠানালা গ্রামের মো: নুরুল আলমের বড় মেয়ে এবং নিজামপুর বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষ পড়–য়া ছাত্রী। এ বিষয়ে নিহতের বাবা মো: নুুরুল আলম বাদী হয়ে মীরসরাই থানায় একটি অপমৃত্যু মামলা (নং-৯) দায়ের করেন।
মামলার বিবরণে জানা যায়, ঘটনার দিন সন্ধ্যায় নাদিয়ার বাবা-মা একটি বিয়ের অনুষ্ঠানে স্বভাবতই তাকে নিয়ে যেতে চায়। কিন্তু নাদিয়া তাতে যেতে আপত্তি করে। ফলে নাদিয়াকে বাসায় রেখেই তার বাবা-মা বিয়ের অনুষ্ঠানে যায়। রাতে সেখান থেকে ফিরে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ পেয়ে চিৎকার চেঁচামেচি শুরু করেন। একপর্যায়ে দরজা ভেঙ্গে ঘরে ঢুকেন এবং কাপড় শুকাতে দেওয়া লোহার রড়ের সাথে ওড়না প্যাঁচানো অবস্থায় তার ঝুলন্ত লাশ দেখতে পান।
ঘটনার তদন্তে দায়িত্বপ্রাপ্ত মীরসরাই থানার পুলিশ অফিসার মো: ইসমাইল জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে নিহতের অভিভাবকরা এডিএম এর অনুমতি সাপেে ময়নাতদন্ত না করতে অনুরোধ করায় তদন্ত আপাতত স্থগিত করা হয়েছে বলেও জানান তিনি।
নাদিয়ার আত্মহত্যার ব্যাপারে তার বাবা জানান, নাদিয়া ছোটবেলা থেকেই বেশ জেদী ছিল। ছোটখাট বিষয়েও তার অভিমান ছিল খুব বেশী। সেই অভিমানই তার আত্মহত্যার কারণ বলে মনে করেন তিনি।

Leave a Reply