Tuesday, November 20Welcome khabarica24 Online

মীরসরাইয়ে কাভার্ডভ্যানের চালক খুন, পালিয়েছে হেলপার

নিজস্ব প্রতিনিধি :
চট্টগ্রামের মীরসরাইয়ে কাভার্ডভ্যানের চালককে খুন করে লাশ গাড়িতে রেখে টাকা নিয়ে পালিয়েছে হেলপার (চালকের সহকারী)। নিহত চালক নাম মোঃ রেকাবুল (৪০)। গতকাল বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নে অবস্থিত রেদোয়ান ফিলিং ষ্টেশনের পার্কিংয়ে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানের ভেতর থেকে লাশ উদ্ধার করছে পুলিশ। ধারনা করা হচ্ছে গাড়ির হেলপার চালককে খুন করে পালিয়েছে। নিহত রেকাবুল আকিজ জুট মিলস লিমিটেডের (ঢাকা মেট্রো-উ ১৪-২১৯৫) কাভার্ডভ্যানের চালক ছিলেন। নিহত রেকাবুল যশোর জেলার অভয়নগর উপজেলার পায়রাহাট কাদিরপাড়া গ্রামের আব্দুল গনির পুত্র।
আকিজ ট্রান্সপোটের সহকারী ম্যানেজার রবিউল ইসলাম জানান, কাভার্ডভানের চালক রেকাবুলকে চট্টগ্রাম থেকে যশোর গাড়ি লোড় করে আসার সময় তার গাড়ির ভাড়াসহ আরো ১টি গাড়ির ভাড়াসহ মোট ৫৭ হাজার টাকা দিয়েছিলাম। সাধারণত চালকরা তাদের পচন্দমত হেলপার নিয়ে থাকেন। হেলপারের পরিচয় আমরা জানি। ধারনা করা হচ্ছে টাকার জন্যই তাকে খুন করা হয়েছে।
নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আবুল হাশেম জানান, ফিলিং ষ্টেশনের ম্যানেজার আমাদের খবর দিলে আমরা ঘটনাস্থলে গিয়ে কোম্পানীর লোকজনের উপস্থিতে গাড়ির ভেতর থেকে লাশ উদ্ধার করেছি। তবে গাড়ির হেলপার পালিয়েছে। রেকাবুল কপালে ও মাথায় আঘাতে চিহ্ন পাওয়া যায়। লাশের ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) মর্গে পাঠানো হয়েছেন।