Thursday, December 12Welcome khabarica24 Online

মীরসরাইয়ে ঈমানীয়াত-ইনসানিয়াত সুরক্ষা সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতাঃ বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব, বাংলাদেশ মীরসরাই উপজেলা শাখার উদ্যোগে গতকাল শনিবার সকাল সাড়ে ১১টায় মস্তান নগর জামেয়া রহমানিয়া ফাজিল মাদ্রাসা অডিটোরিয়াম হলে ঈমানীয়াত-ইনসানিয়াত সুরক্ষা সমাবেশ ও সালাতু সালাম মাহফিল অনুষ্ঠিত হয়।

শরীফুল আলমের সঞ্চালনায় এতে সভাপতির বক্তব্য রাখেন সংগঠনে কেন্দ্রিয় নেতা আল্লামা শাহ আবু আরেফ সারতাজ, আরো বক্তব্য রাখেন আল্লামা শেখ নঈম উদ্দিন, আল্লামা হাফেজ ইলিয়াছ শাহ, আল্লামা রেজাউল মোস্তফা, রেজাউল করিম, আব্দুল বারেক, নাফিজ মোবারাক, কামরুল ইসলাম নকীব, মাও. সাইদুর রহমান, মাও. জামশেদ আলম, মাও. গোলাম সরোয়ার, সিরাজ মিয়াজী, সাইদুল ইসলাম সজিব, হানিফ মিয়া, ছাইফুর রহমান আজাদ, শেখ সাইফুল ইসলাম, শহিদুল ইসলাম, সহ প্রমুখ।

আল্লামা ইমাম হায়াতের দিকনির্দেশনায় বক্তাগণ বলেন, ঈমানের ধারা আহলে সুন্নাত, ইসলামের আসল ধারা আহলে সুন্নাত, দয়াময় আল্লাহতাআলা ও প্রাণাধিক প্রিয়নবী সাল্লালাহু আলাইহি ওয়া আলিহী ওয়া সাল্লামের সম্পর্ক ও বন্ধনের ধারা আহলে সুন্নাত, বদর-ওহোদ-কারবালার শোহাদায়ে কেরামের আমানত আহলে সুন্নাত, ঈমানদার ও আহলে সুন্নাত তথা সুন্নীয়ত একাকার বিষয় যার বাহিরে সত্য নেই, মুক্তি নেই।

এভাবে প্রকৃত ইসলাম তথা আহলে সুন্নাতের বিরুদ্ধে একদিকে বাতিল ফেরকা, বস্তুবাদী মতবাদ, ধর্মের নামে অধর্ম উগ্রবাদের যুদ্ধ ও তাদের অপরাজনীতির স্বৈরদস্যুতার গ্রাস এবং অন্য দিকে সুন্নীয়তের নামে ভিতর থেকে সুন্নীয়তকে অপূর্ণাংগ ও বিকৃত এবং বাতিল জালিম অশক্তির কাছে বিকিয়ে দেয়ার ফলে ঈমান দ্বীনের মূল ধারা আহলে সুন্নাত আজ নির্মূল হওয়ার পথে।