Sunday, November 18Welcome khabarica24 Online

মীরসরাইয়ে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধন মাননীয় প্রধানমন্ত্রীর রূপকল্প বাস্তবায়ন ও নারীর ক্ষমতায়নে যথাযথ ভূমিকা রাখছে ইসলামী ব্যাংক -গণপূর্ত মন্ত্রী

নিজস্ব সংবাদদাতা,

ইসলামী ব্যাংক মাননীয় প্রধানমন্ত্রীর রূপকল্প বাস্তবায়ন ও নারীর ক্ষমতায়নে যথাযথ ভূমিকা রাখছে বলে জানান গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে মীরসরাই উপজেলার জোরারগঞ্জ বাজারে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর এজেন্ট ব্যাংকিং আউটলেট উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম উত্তর জোন প্রধান মোঃ সালেহ ইকবালের সভাপতিত্বে মন্ত্রী আরো বলেন, দেশের প্রত্যন্ত এলাকায় ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার জন্য আধুনিক ব্যাংকিং জগতে ইসলামী ব্যাংকের নতুন নতুন সেবা কার্যক্রমের একটি অংশ হলো এজেন্ট ব্যাংকিং সেবা। এ জন্য ব্যাংক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে সাধারণ গ্রাহকদেরকে সেবা গ্রহণ করার আহবান জানান।

উদ্বোধনী অনুষ্ঠানে বারইয়ারহাট শাখার ম্যানেজার অপারেশান সাইদুর রহমানের সঞ্চালনায় গেষ্ট অব অনার হিসাবে বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) ইঞ্জিনিয়ার আব্দুল মতিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব চট্টগ্রাম উত্তর জোন মোঃ সালেহ ইকবাল, প্রধান কার্যালয়ের এজেন্ট ব্যাংকিং বিভাগ এরইভিপি ও বিভাগীয় প্রধান মোঃ মাহবুব আলম, ব্যাংকের এফএভিপি এবং বারৈয়ারহাট শাখা প্রধান জনাব মুহাম্মদ বোরহান উদ্দিন খান, জোরারগঞ্জ আউটলেটের এজেন্ট এর স্বত্ত্বাধিকারী ও ইনচার্জ এম ছানা উল্লাহ নিজামী।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য আলহাজ্ব জসিম উদ্দিন, মীরসরাই উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইয়াছমিন শাহীন কাকলী, মীরসরাই পৌরমেয়র এম গিয়াস উদ্দিন, জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মকছুদ আহাম্মদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কালু কুমার দে, ইউপি সদস্য জাবেদ ইকবাল ।

ব্যাংকের প্রধান কার্যালয় এর এজেন্ট ব্যাংকিং বিভাগ এরইভিপি ও বিভাগীয় প্রধান, মোঃ মাহবুব আলম বলেন ‘বর্তমান সরকারের ডিজিটাল দেশ গড়ার অংশ হিসেবে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এজেন্ট ব্যাংকিং র্কাযক্রমসহ ডিজিটাল প্রদ্ধতিতে নিত্যনতুন ব্যাংকিং সেবা প্রদান করে আসছে । আমাদের এ কার্য়ক্রম এতদঅঞ্চলের চাহিদা মেটাবে বলে আমি আশা পোষণ করি এবং এজেন্ট ব্যাংকিং কার্যক্রমে আপনাদের সক্রীয় অংশগ্রহণ করার আহবান করছি’।