Thursday, October 24Welcome khabarica24 Online

মীরসরাইয়ে আঁধার দিবস উপলক্ষে বিশ্ব সুন্নী আন্দোলনের সমাবেশ


নিজস্ব প্রতিবেদকঃ আল্লামা ইমাম হায়াত এর দিকনির্দেশনায় মুমিমের প্রাণকেন্দ্র ঈমানী রাজধানী পবিত্র মদীনাতুল মুনাওয়ারা ও মানবতার মুক্তিসূর্যের উদয়স্থান পবিত্র মক্কাতুল মুকাররম বিজড়িত কেবলভূমি আল-আরবে ঈমান বিনাশী, দ্বীন বিকৃতিকারী, অধিকার-স্বাধীরতা হরণকারী, দ্বীনের মহানিদর্শন পবিত্র মাজার শরীফ সমূহ ধ্বংসকারী, উগ্রবাদি জংগীবাদি মুলকিয়তের উৎস বাতিল ওয়াবিবাদি বস্তুবাদি গোত্রবাদি সৌদি স্বৈরতন্ত্র প্রতিষ্ঠা দিবস ২৩শে সেপ্টেম্বর (১৯৩২) সকল ঈমানদার এবং মানবতা ও গণতন্ত্র বিশ্বাসী সকল মানুষের জন্য আঁধার দিবস (يو م ظلمت -Dark Day) পালন উপলক্ষে বিশ্ব সুন্নী আন্দোলন, বাংলাদেশ, মীরসরাই উপজেলা শাখার উদ্যোগে সোমবার মস্তান নগর জামেয়া রহমানিয়া মাদ্রাসার হলরুমে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

শরীফুল আলমের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি আল্লামা আরেফ সারতাজ, এতে আরো উপস্থিত ছিলেন মাওঃজামশেদ আলম, মাওঃ আনোয়ার হোসেন, মাওঃ গোলাম সরোয়ার, রেজাউল করিম, মাও. সিরাজ মিয়াজী, আব্দুর রহমান সুমন, নাসির উদ্দিন, সাইদুল ইসলাম সজিব, হানিফ মিয়া, ছাইফুর রহমান আজাদ, শহিদুল ইসলাম, ফজলুল কাদের, আনোয়ার হোসেন, মিজানুর রহমান, আব্দুল আওয়াল, নাসির উদ্দিন, শেখ সাইফুল ইসলাম, ইমাম হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, সর্ব মিথ্যার চরম উৎস নাস্তিকতা থেকে বস্তুবাদ উদ্ভূত এবং বস্তুবাদ থেকে বস্তুভিত্তিক জীবন জাতীয়তা বস্তুভিত্তিক সমাজ রাষ্ট্র ইত্যাদি ধ্বংসাত্মক অনাচার উদ্ভূত। বস্তুবাদের একটা শাখা গোত্রবাদ। তাওহীদ রেসালাত ভিত্তিক জীবনচেতনার বিপরীত জীবনচেতনা গোত্রবাদ। ১৯৩২ সালের ২৩শে সেপ্টেম্বর ঈমানের প্রকাশস্থল পবিত্র আরবভূমিতে ঈমানের বিপরীতে কালেমার বিপরীতে সৌদি গোত্রবাদী সরকার কায়েম করা হয়।

বদর ওহোদ কারবালার শিক্ষার বিপরীতে সমগ্র আরবভূমিকে এরা গোত্রবাদী রাষ্ট্রে পরিণত করে সৌদি আরব নাম দেয় অবৈধভাবে গোত্রবাদি রাজতন্ত্র কায়েম করে।