Sunday, November 18Welcome khabarica24 Online

মীরসরাইতে সানফ্লাওয়ার গ্রামার স্কুলে বিশুদ্ধ পানির উম্মুক্ত প্লান্ট উদ্বোধন ও অভিবাবক সমাবেশ- (ভিডিও সহ)

নিজস্ব প্রতিনিধি ঃ
মীরসরাই উপজেলার ধর্মীয় ও সাংস্কৃতিক চর্চা সমৃদ্ধ শিক্ষা প্রতিষ্ঠান বারইয়াহাট পৌরসভাস্থ সানফ্লাওয়ার গ্রামার স্কুলে বিশুদ্ধ পানির প্লান্ট উদ্বোধন ও এক অভিবাবক সমাবেশ মঙ্গলবার (১ আগষ্ট ) সকাল ১১টায় বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের সভাপতি বাবু উত্তম কুমার শর্মার সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক জাফর আহম্মদ চৌধুরীর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা জয়নাল আবেদিন রানা। প্রধান অতিথী হিসেবে বক্তব্য রাখেন বারইয়াহাটের পৌর মেয়র নিজাম উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মীরসরাই উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার হুমায়ুন কবির খাঁন, শিক্ষক নেতা ও জেবি উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক বাবু সুবাস সরকার, বিশিষ্ট মুক্তিযোদ্ধা কামাল পাশা, মীরসরাই প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান পলাশ, গনকছরা বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবি মীর সাইফুদ্দিন শাহিন, শান্তিরহাট বাজার কমিটির সভাপতি হাজী ওয়াহিদউল্লাহ প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন পাঠ করে সানফ্লাওয়ার ছাত্র ফাহিম, গীতা পাঠ করে রুদ্র দাস, সঙ্গীত ও নৃত্য পরিবেশন করে সাবিত্রি, জয়া, ফাবিহা, ফাহমিদা, মিতু ও সঙ্গীত শিক্ষক জাফর চৌধুরী। অনুষ্ঠানে অতিথীবৃন্দ শিশুদের জন্য স্থাপন করা একটি উম্মুক্ত বিশুদ্ধ পানির প্লান্ট উদ্বোধন করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথী সহ অতিথীবৃন্দ বক্তব্যপ্রদানকালে বারইয়াহাটের পৌরমেয়র গিয়াস উদ্দিন বলেন দেশ এখন আধুনিক শিক্ষায় অনেকভাবে এগিয়ে। কিন্তু এরপর ও বিশ্বের সাথে তাল মিলাতে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানগুলো আধুনিকায়ন হচ্ছে। কিন্তু পাশাপাশি প্রযুক্তির অপব্যবহার থেকে শিশুদের ক্ষেত্রে রক্ষনশীল ও সতর্ক রাখার দিকে অভিবাবকদের প্রতি আহ্বান জানান তিনি।

নিচে ভিডিওতে দেখুন-