Friday, September 21Welcome khabarica24 Online

মীরসরাইতে পুলিশের নতুন সার্কেল গঠিত: প্রেস ক্লাবের সাথে মত বিনিময়

sircle mir 02

নিজস্ব প্রতিনিধি ঃ
উত্তর চট্টগ্রামের সমৃদ্ধ জনপদ মীরসরাই উপজেলার ২টি থানা ও কয়েকটি পুলিশ ফাঁড়ি নিয়ে বাংলাদেশ সরকারের পুলিশ কর্তৃক নতুন সার্কেল গঠিত হয়েছে। নিয়োগ দেয়া হয়েছে সার্কেল এএসপি নামে বিবিএস ভুক্ত পুলিশ কর্মকর্তা ।
মীরসরাই ও জোরারগঞ্জ থানা এবং উক্ত এলাকায় কয়েকটি পুলিশ ফাঁড়ির সমন্বয়ে গঠিত হয়েছে উক্ত সার্কেল। চলতি ফেব্র“য়ারীর প্রথম দিন থেকে দাপ্তরিকভাবে উক্ত সার্কেল ঘোষনা হয়। নবগঠিত উক্ত সার্কেল এর নবনিযুক্ত এএসপি সার্কেল মাহবুবুর রহমান ইতিমধ্যে তাঁর দপ্তর সহ ব্যারাক ও আবাসিক ব্যবস্থা নিশ্চিত করতে পেরেছেন।

শনিবার ( ৪ ফেব্র“য়ারী) সন্ধ্যায় তিনি মীরসরাই প্রেস ক্লাব এর সকল সাংবাদিক এর সাথে এক মত বিনিময় করেন। এসময় তিনি এলাকার মাদক ও জঙ্গি নির্মূলে সকলের সহযোগিতা কামনা করেন। এএসপি সার্কেল মাহবুবুর রহমান বলেন আমরা সরকারের সকল সফলতার পাশাপাশি এলাকার জনগনের মাদক ও জঙ্গিমুক্ত সুখি সমৃদ্ধিময় জীবন নিশ্চিত করতে চাই। আর এর জন্য দেশবাসীর অতি নিকটেই পুলিশের সেবা নিশ্চিত করতে চায় সরকার। তিনি সকলের সহযোগিতা কামনা করেন এসময়।

মতবিনিময়কালে মীরসরাই প্রেস ক্লাব এর উপস্থিত নেতৃবৃন্দগন যথাক্রমে সভাপতি মাহবুবুর রহমান পলাশ ( দৈনিক যুগান্তর), সাধারন সম্পাদক শাহাদাত হোসেন চৌধুরী ( দৈনিক ইত্তেফাক), সহ সভাপতি নয়ন কান্তি ধূম ( দৈনিক ভোরের পাতা), আমিনুল হক ( দৈনিক ইনকিলাব), রাজিব মজুমদার ( দৈনিক জনকন্ঠ), ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন সোহেল ( প্রেস বিডি), মোহাম্মদ ইউছুফ ( দৈনিক ভোরের কাগজ), নাছির উদ্দিন ( দৈনিক মানবকন্ঠ), শফিকুর রহমান ( বিডি ২৪), সাহাব উদ্দিন ( দৈনিক ডেসটিনি), তৌহিদুল ইসলাম,( দৈনিক ধুমকেতু), কামরুল ইসলাম( খবরিকা) প্রমুখ সাংবাদিকগন।