Thursday, November 15Welcome khabarica24 Online

মীরসরাইতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আহত-৫, গ্রেফতার -১০

mirsarai  pic,21.09.14 মীরসরাইতে (২২ সেপ্টেম্বর, সোমবার) বিএনপি নেতৃত্বাধিন ২০দলীয় জোটের হরতালের সমর্থনে আজ রবিবার (২১ সেপ্টেম্বর) মিরসরাই উপজেলা, পৌরসভা ও কলেজ ছাত্রদলের উদ্যোগে এক মিছিল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই পৌরবাজারে অনুষ্ঠিত হয়।
এসময় মিরসরাই থানা পুলিশের একটি দল লাঠিচার্জ সহ নেতাকর্মীদের ধাওয়া শুরু করলে। সমাবেশের সকল নেতাকর্মী চারদিকে পালিয়ে যায়। পুলিশের লাঠির আঘাতে জেলা ছাত্রদলের সদস্য ও উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জাহিদুল আবছার জুয়েল ও ছাত্রদলকর্মী এমরান সহ অন্তঃত ৫ ছাত্রদল কর্মী আহত হয়।
মিছিল শেষে মহাসড়ক চত্বরে সমাবেশে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আব্দুর রহিম বেলালের সভাপতিত্বে ও কলেজ ছাত্রদলের আহ্বায়ক ফরহাদ হোসেন এর সঞ্চালনায় প্রধান অতিথীর বক্তব্য রাখেন জেলা ছাত্রদল নেতা ও উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক জাহিদুল আবছার জুয়েল। আরো বক্তব্য রাখেন উত্তর জেলা ছাত্রদল নেতা রিয়াজ উদ্দিন, সাদ্দাম হোসেন, বোরহান উদ্দিন সবুজ, ইকবার হোসেন, মেজবাহ উদ্দিন, মোরশেদ আলম জুয়েল, আনোয়ার, ফখরুল,  ইলিয়াছ, শাহিন, এমরান আনোয়ার, তারেক, সোহাগ, স্বপন, ইমন, রাসেল, শাখাওয়াত, নুরুদ্দিন রিপন প্রমুখ।
এদিকে এই ঘটনার পরক্ষনেই সন্ধ্যা ৬টায় পুলিশ ছাত্রদলকর্মী মিজান, সোহেল, রণি, জাহাঙ্গীর, তুহিন সহ ১০জন ছাত্রদল কর্মীকে পুলিশ গ্রেফতার করে। থানার দায়িত্বরত ডিউটি অফিসার আক্তার হোসেন গ্রেফতার এর বিষয়টি স্বীকার করেন।