Thursday, January 18Welcome khabarica24 Online

মিরসরাইয়ে নিউ স্পাইসি গার্ডেনের শুভ উদ্বোধন

নাছির উদ্দিন ঃ
নিরিবিলি পরিবেশে প্রকৃতির ছোঁয়ায় স্লোগানে মিরসরাইয়ের ঢাকা-চট্টগ্রাম পুরাতন মহাসড়কের চৌধুরীহাটে নিউ স্পাইসি গার্ডেন রেস্টুরেন্ট এন্ড কাবাব হাউজের শুভ উদ্বোধন করা হয়েছে। গত ৮ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যায় এক জমকালো অনুষ্টানের মধ্যে দিয়ে শুভ যাত্রা শুরু করে প্রতিষ্টানটি। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এটি উদ্বোধন করেন, ফেনী জেলা ট্রাফিক পুলিশের ট্রাফিক ইন্সপেক্টক (টিআই প্রশাসন) মীর গোলাম ফারুক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) ফেনী মেহেদী হাসান, বারইয়ারহাট বাজারের ব্যবসায়ী সৈয়দ আলীম উদ্দিন, জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সোহেল সরকার, স্পাইসি গার্ডেনের স্বত্ত্বাধিকারী মো. সাইফুর রহমান মিঠু।
এসময় মিঠু বলেন, আমাদের এই প্রতিষ্টানটি অনেকটা ভিন্ন আকৃতির। এখানে সম্পূর্ন প্রাকৃতিক এবং নিরিবিলি পরিবেশে এই গার্ডেনটি করা হয়েছে। এখানে পরিবার, বন্ধু-বান্ধব ও আতœীয় স্বজনদের নিয়ে একসাথে বসে চাহিদামত উন্নত মানের খাবার খেয়ে সময় কাটাতে পারবে। এছাড়াও শিশুদের বিনোদনের জন্য কয়েকটি রাইর্ডস করা হবে। আর রয়েছে সার্বক্ষণিক গাড়ী পার্কিং ও অন্যান্য সুযোগ-সুবিধা। রাত্রি বেলায় পুরো গার্ডেন এলাকা থাকবে ভিন্নধর্মী আলোর সাজ- সজ্জা। স্পাইসি গার্ডেনে নাস্তা করতে আসা কলেজের প্রভাষক আরিফ হোসেন বলেন, আমার কয়েকজন সহকর্মীদের নিয়ে এসেছি। খুব ভালো লাগছে। দেখতে অনেকটা সুন্দর এবং যেন নাটক কিংবা সিনেমার শ্যূটিং স্পর্ট। খাবারের মানও ভাল। এছাড়া অজপাড়া গাঁয়ে আধুণিক রুচিশীল এই রকম একটি গার্ডেন সত্যি প্রসংশার দাবী দার।
আরেক ছোট বন্ধু সুইসি বলে, এটা আমার কাছে খুব সুন্দর লাগছে। আমি অনেক কিছু খেয়েছি এবং এখানে ঘুরে ফিরে খেলাধুলা করে অনেক আনন্দ করেছি।
স্পাইডি গার্ডেনে খাবার তালিকায় যা থাকছে ঃ- চিকেন গ্রিল, চিকেন শর্মা, চিকেন টিক্কা, চিকেন চাপ, বিফ কাবব, ফুল গ্রিল, লাচ্ছি, অরেঞ্জ জুস, ম্যাংগো জুস, মিক্স ফ্রুট, ফালুদা, ফুডিং পিচ, মিক্স জুস, বাটার নান পিচ, স্পেশাল নান, স্পেশাল পরোটা এবং কপি।