শনিবার, ৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মিঠানালায় ৩৬০ পরিবারের মাঝে খাদ্য উপহার বিতরণ করলেন কার্তিক ধূম

নিজস্ব প্রতিনিধি :: করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমন রোধে সরকারের চলমান ‘‘ঘরে থাকুন, নিরাপদ থাকুন” নীতিতে ঐতিহ্যবাহী নিরঞ্জন ধুম বাড়ির পক্ষ থেকে ১০ নং মিঠানালা ইউনিয়নের ৩৬০টি গরীব, কর্মহীন ও দুস্থ পরিবারকে খাদ্য সামগ্রী উপহার প্রদান করা হয়। শনিবার (১১ এপ্রিল) আর কে এগ্রো এন্ড কনজ্মুার ফুডস লিমিটেডের চেয়ারম্যান কার্তিক ধুম তার নিজ অর্থায়নে বাড়িতে পারিবারিকভাবে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন।
বিষয়টি নিশ্চিত করে নিরঞ্জন ধুম পরিবারের মুখপাত্র মিঠানালা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তপন কুমার ধুম বলেন, ৮ কেজি চাউল, ১কেজি সয়াবিন তেল, সেইফলি চাপাতা ২৫০ গ্রাম, ১ কেজি পিঁয়াজ, আলু ৩ কেজি। খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন ১০ নং. মিঠানালা ইউনিয়ন চেয়ারম্যান মোঃ খায়রুল আলম, আর কে এগ্রো এন্ড কনজ্মুার ফুডস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রাজেস ধুম, পরিচালক কিশোর ধুম, সার্বিক সহায়তা ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জনাব কাজী জাহাঙ্গীর আলম, ইউপি সদস্যবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। চেয়ারম্যান খায়রুল আলম বলেন, এসময়ে আমাদের ইউনিয়নের মানুষের পাশে দাঁড়ানোয় আমি সরকার এবং ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে কার্তিক ধুমকে ধন্যবাদ জানাই। আগামিতেও উনার সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন চেয়ারম্যান।
শিল্পপতি কার্তিক ধুম বলেন, আমার এলাকার জনসাধারণের মাঝে এই দূয্যোগ মূহুর্তে সরকারের পাশে থেকে ক্ষুদ্র উপহার সামগ্রী দিয়ে সহযোগিতা করেছি। এতে সমাজ যদি কিছুটা উপকৃত হয় তাহলে দেশের উপকার হবে। এসময়ে সরকারের পাশে থাকা বলে মনে করেন তিনি।