Monday, August 21Welcome khabarica24 Online

মিঠাছরায় আলোর দিশারী গোল্ডকাপ অলিম্পিকে ফুটন্ত গোলাপ চ্যাম্পিয়ান

তৌহিদুল ইসলাম :: মীরসরাই উপজেলার মিঠাছরা মাঠে গত রবিবার ( ১২ ফেব্রুয়ারী) বিকেলে অনুষ্ঠিত স্থানীয় আলোর দিশারী সংগঠনের উদ্যোগে গোল্ডকাপ অলিম্পিক ক্রিকেট টুর্ণামেন্ট এর ফাইনাল খেলার পুরস্কার বিতরণ।
গত ২০ জানুয়ারী শুরু হওয়া উক্ত টুর্ণামেন্টে অংশগ্রহন করে উপজেলার ১৬ টি দল। রবিবার ফাইনালে খেলায় ৪৪ রানের ব্যবধানে পূর্ব মলিয়াইশ এর নিউ একতা স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ান হবার গৌরব অর্জন করে মিঠাছরাস্থ ফুটন্ত গোলাপ । টুর্ণামেন্টে ম্যান অব দ্যা ম্যাচ, ম্যান অব দ্যা সিরিজ ও সেরা ব্যাটসম্যান নির্বাচিত হয় ফরহাদ হোসেন। সেরা বোলার নির্বাচিত হয় জয়নাল আবেদিন।
দুপুর থেকে ফাইনাল রাউন্ড এর উক্ত খেলা শেষে বিকাল ৫টায় স্থানীয় ক্রিয়ামোদি রিপন গোপ পিন্টুর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে বক্তব্য রাখেন মীরসরাই প্রেস ক্লাবের সভাপতি দৈনিক আজাদী প্রতিনিধি সাংবাদিক মাহবুবুর রহমান পলাশ, বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন মীরসরাই প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক সাংবাদিক রাজিব মজুমদার। বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা সৈনিক লীগ এর সদস্য নুরুন নবী, স্থানীয় ক্রিয়ানুরাগী মৃণাল দেবনাথ, দৈনিক জনতা প্রতিনিধি শরীফ উদ্দিন শিবলু, দৈনিক নবচেতনা প্রতিনিধি ইমাম হোসাইন, স্থানীয় খবরিকার নিজস্ব প্রতিবেদক তৌহিদুল ইসলাম প্রমুখ ।
প্রধান অতিথি সাংবাদিক মাহবুব পলাশ তাঁর বক্তব্যে মীরসরাই উপজেলার বিভিন্ন স্থানে মাদকের মরণ ছোবল থেকে তরুন ও যুব সমাজকে খেলাধুলা ও শিল্প সংস্কৃতি চর্চায় দলমত নির্বিশেষে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান। সবশেষে অনুষ্ঠানে অতিথীগন চ্যাম্পিয়ন রানার্সআপ সহ সকলের মাঝে ট্রফি ও পুরস্কার বিতরণ করেন। mirsarai olim