Tuesday, November 13Welcome khabarica24 Online

মায়ানী ও হিঙ্গুলীতে ২ শিশুর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিনিধি ॥ মীরসরাই উপজেলার পূর্ব মায়ানী ও হিঙ্গুলী গ্রামে পৃথক ঘটনায় দুই শিশুর রহস্যজনক মর্মান্তিক মৃত্যু ঘটেছে।
উপজেলার ১৩ নং মায়ানী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ছাগলখাইয়া গ্রামের মোশাররফ হোসেন এর ৭ মাসের শিশু পুত্র সিয়াম সকলের অগোচরে গতকাল বৃহস্প্রতিবার দুপুরে বাড়ীর খাট থেকে পড়ে যায়। অজ্ঞান অবস্থায় শিশু সিয়াম কে মীরসরাইয়ের মাতৃকা হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত ডাক্তাররা পরীক্ষা নিরীক্ষা করে তাকে মৃত ঘোষনা করে। মৃত সিয়াম পূর্বমায়ানীর সাবেক মেম্বার রুহুল আমিন এর নাতি। মায়ানী ইউপি চেয়ারম্যান কবির নিজামী শিশুটির মৃত্যুর খবর নিশ্চিত করেছেন, তবে কিভাবে মারা গেছেন তা ভালোভাবে জানতে পারেন নি বলে জানান।
আবার উপজেলার ২ নং হিঙ্গুলী ইউনিয়নের পূর্ব হিঙ্গুলী গ্রামের বেলায়েত হোসেনের মেয়ে। মিরসরাইয়ে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী রাহেলা আক্তার (১০) এর ও রহস্যজনক মৃত্যু হয়েছে। রাহেলা বারইয়ারহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী।
রাহেলার চাচা জয়নাল আবেদিন জানান বুধবার (১ এপ্রিল) রাত সাড়ে ১০টায় রাহেলা নিজ ঘরের দরজা বন্ধ করে পড়ছিল। সকালে রাহেলা ঘুম থেকে উঠছে না দেখে পরিবারের লোকজন রুমের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে রাহেলার লাশ দেখতে পায়। তবে কিভাবে তার মৃত্যু হয়েছে পরিবারের লোকজন তা জানাতে পারেনি।
উক্ত পৃথক রহস্যময় মৃত্যুর ঘটনায় দুই মীরসরাই ও জোরারগঞ্জ দুই থানায় কোন অভিযোগ দেয়নি কেউ। mir chobi shishu