Sunday, December 8Welcome khabarica24 Online

মহান স্বাধীনতা দিবস উৎযাপন উপলক্ষে- সালমা ইসলাম চৌধুরী স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

নাছির উদ্দিন ঃ
মহান স্বাধীনতা দিবস উৎযাপন উপলক্ষে- মীরসরাইয়ের বারইয়ারহাট অবস্থিত সালমা ইসলাম চৌধুরী স্কুল এন্ড কলেজে ২ দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠাননের আয়োজন সম্পন্ন হয়েছে। গতকাল সোমবার দিনভর ক্রীড়া অনুষ্ঠান সম্পন্ন হয়। মঙ্গলবার ২৬ মার্চ সকাল থেকে বিকাল পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিজয়ীদের হাতে পুরস্কার প্রদান করেন অতিথি বৃন্দ। প্রতিষ্ঠানের অধ্যক্ষ সুনীল চন্দ্র নাথের সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক মো. শাহজাহান এর সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন বারইয়ারহাট পৌরসভার ৫ নং ওয়ার্ড কান্সিলর আবু সুফিয়ান।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারইয়ারহাট পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বারইয়ারহাট বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি রেজাউল করিম খোকন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ মোবারকঘোনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মির্জা জসিম উদ্দিন। এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সালমা ইসলাম স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কামরুল ইসলাম চৌধুরী। অনুষ্ঠানে ক্রীড়া এবং সাংস্কৃতিতে মোট ৩০টি বিভিন্ন ক্রীড়াসূচীর দফায় ক্ষির্থীদের মাঝে ১ শত ৪০টি পুরস্কার প্রদান করা হয়।