সোমবার, ৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মহাজনহাট ফজলুর রহমান স্কুল এন্ড কলেজের বিজ্ঞান ভবন ও হোস্টেল ভবনের শুভ উদ্বোধন

নাছির উদ্দিন ঃ
মহাজনহাট ফজলুর রহমান স্কুল এন্ড কলেজের বিজ্ঞান ভবন ও অত্যাধুনিক ছাত্র হোস্টেল ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার ৪ ঠা নভেম্বর দুপুরে উক্ত ভবনের শুভ উদ্বোধন করেন এস রহমান ট্রাস্টের প্রতিষ্ঠাতা সভাপতি গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি।

প্রথমে কলেজ মাঠের পূর্ব পাশে ১ কোটি ২৫ লক্ষ টাকা ব্যায়ে সদ্য নির্মিত চারতলা বিশিষ্ট মরহুম নজির আহমদ ভূঁইয়া বিজ্ঞান ভবন এবং ছাত্রদের আবাসিক হোস্টেলের জন্য এস রহমান ট্রাস্টের অর্থায়নে ২ কোটি ৮০ লক্ষ টাকা ব্যায়ে ৪ তলা বিশিষ্ট ১ শ আসনের অত্যাধুনিক মানের ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন হোস্টেল ভবনের শুভ উদ্ধোধন করেন। এসময় উপস্থিত ছিলেন এমপি পুত্র সাবেদুর রহমান সমু এবং তার সহোদর চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান রুহেল।

নজির আহমদ ভুঁইয়া বিজ্ঞান ভবনের অর্থদাতা ব্যবসায়ী আবুল কাশেম ভূঁইয়া, ধুম ইউনিয়নের চেয়ারম্যান এ. কে. এম জাহাঙ্গীর ভূঁইয়া, এস রহমান ট্রাস্টের সদস্য বারইয়ারহাট পৌর আওয়ামীলীগের সভাপতি মীর আলম মাসুক, কলেজ অধ্যক্ষ সোহরাব হোসেন, প্রভাষক আজমল হোসেন, নোমান মো. নিজাম উদ্দিন, কাজল কান্তি দে, সুবরাজ বণিক, ফেরদৌস হোসেন, আবিদ হোসেন, কতুব উদ্দিন প্রমুখ। ভবনের উদ্বাধন শেষে দোয়া মোনাজাত পরিচালনা করেন স্কুল শাখার ধর্মীয় শিক্ষক মাওলানা এটি এম কায়কোবাদ।