শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

মস্তান নগরে সৈয়দ গোলাম রহমান এছমতি রঃ ৫৯ তম পবিত্র ওরশ মোবারক সম্পন্ন

নিজস্ব সংবাদদাতাঃ জামিয়ে আওলিয়া কেরামের পথ পুনরূদ্ধার সম্মেলন, সালাতু সালাম মাহফিল ও কুতুবে আলম হযরত শাহ সৈয়দ গোলাম রহমান এছমতি রঃ ৫৯ তম পবিত্র ওরশ মোবারক গতকাল মীরসরাই উপজেলার মস্তান নগর জামেয়া রহমানিয়া ফাজিল মাদ্রাসা প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।
উক্ত ওরশ মোবারক ও সালাতু সালাম মাহফিল সার্বিক পরিচালনা করেন ইসলামী প্রকৃত ধারার গবেষণায় গুরুত্বপূর্ণ অবদানের জন্য রাষ্ট্রীয় স্বীকৃতি ও একুশে পদক প্রাপ্ত, তাফছিরুল কোরআন মাশাহিদুলে ঈমানের প্রনেতা, পবিত্র বোখারী শরীফের বাংলা ব্যখ্যাগ্রন্থ তাফহিমুল বোখারি শরীফের প্রণেতা, ওস্তাজুল ওলামা, শায়খুল হাদিস, ইমামে আহলে সুন্নাত, পীরে হাক্কানী, ওলিয়ে রাব্বানী, বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের প্রধান উপদেষ্টা হজরত আল্লামা সৈয়দ সাইফুর রহমান নিজামী শাহ্। এতে মূল বক্তব্য প্রদান করেন বস্তুর উর্ধ্বে মানবসত্তার প্রবক্তা, বিশ্ব সুন্নী আন্দোলনের প্রতিষ্ঠাতা ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের প্রবর্তক আল্লামা ইমাম হায়াত।

উক্ত পবিত্র ওরশ মোবারক বক্তরা বলেন, ইসলামের ছদ্মবেশী বিভিন্ন বাতিল ফেরকা ও বিভিন্ন ধর্মের নামে অধর্ম কুসংস্কার এবং নাস্তিক্যউদ্ভূত বস্তুবাদি মতবাদ এবং এই তিন অপশক্তির একক গোষ্ঠীবাদি স্বৈরদস্যুতন্ত্র মুলুকিয়ত থেকে প্রকৃত ধর্ম ও মানবাত্মা এবং জীবনের সত্য রক্ষায় আল্লামা ইমাম হায়াত সব মানুষকে সতর্ক হওয়ার আবেদন জানান। উক্ত ওরশ মোবারকে আরো বহু পীর- মাশায়েখ- আলেম- ওলামা বক্তব্য রাখেন।