Monday, June 17Welcome khabarica24 Online

মস্তাননগরে বিশ্ব সুন্নী আন্দোলনের সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
বিশ্ব সুন্নী আন্দোলন এবং বিশ্ব ইনসানিয়াত বিপ্লব বাংলাদেশ মীরসরাই উপজেলা শাখার উদ্যোগে শানে গাওছেপাক ও শানে জামি আওলিয়া রাহমাতাল্লাহি আলাইহিম সম্মেলন অনুষ্ঠিত হয়। আজ (সোমবার) সকাল সাড়ে ১১টায় উপজেলার মস্তান নগর জামেয়া রহমানিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসা হলরুমে উক্ত সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত সম্মেলনে আল্লামা ইমাম হায়াতের দিক নির্দেশনায় এতে বক্তব্য রাখেন আল্লামা রেজাউল মোস্তাফা কাওছার, মাও. সাইদুর রহমান, মাও.জামশেদ আলম, রেজাউল করিম, হাসান আবরার, সাইদুল ইসলাম সহ প্রমুখ।

বক্তাগণ বলেন, ইসলামের ছদ্ধবেশী বাতিল ফেরকা ওহাবীবাদ-শিয়াবাদ-সালাফিবাদ যেমন ঈমানের বিপরীত ও দ্বীন বিকৃতিকারী তেমন নাস্তিক্য উদ্ভূত বস্তুবাদী মতবাদও ঈমান বিধ্বংসী এবং দ্বীন-মিল্লাত-মানবতার বিরুদ্ধে ধ্বংসাত্বক বিষয়। বাতিল ফেরকা ও বস্তুবাদী মতবাদের অনুসারী হয়েও এবং দ্বীনের মৌলিক দিক অস্বীকার করেও সুন্নী দাবীর মাধ্যমে প্রকৃত ইসলাম তথা আহলে সুন্নাতের পরিচয় ও রূপরেখা বিপন্ন এবং বিলুপ্তির মুখে ঠেলে দেয়া হচ্ছে।

তাই দ্বীন মিল্লাত মানবতার এই চরম সঙ্কটে আমাদেরকে ঈমানীয়াতে বিশুদ্ধ পূর্ণাংগ ধারা বিশ্ব সুন্নী আন্দোলন এবং জীবন মানবতার রাজনীতি খেলাফতে ইনসানিয়াত তথা বিশ্ব ইনসানিয়াত বিপ্লবকে এগিয়ে নিয়ে যেতে হবে।