Tuesday, January 21Welcome khabarica24 Online

মধ্যম তালবাড়িয়ায় বিদ্যার্থী বৈদিক বিদ্যাপীঠ এর শুভ উদ্ভোধন

সনাতন বিদ্যার্থী সংসদ মীরসরাই উপজেলা শাখার উদ্যেগে গতকাল শুক্রবার (১০ জানুয়ারী) মধ্যম তালবাড়িয়া ত্রিপুরা পাড়ায় বিদ্যার্থী বৈদিক বিদ্যাপীঠ স্কুল এর শুভ উদ্ভোধন করা হয়।
উক্ত উদ্ভোধনী অনুষ্ঠানে মীরসরাই সনাতন বিদ্যার্থী সংসদ এর সাবেক যুগ্ম-আহ্বায়ক শ্রী অসিম সেন এর সঞ্চালনায় উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন সুরেশ ত্রিপুরা উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন মিঠাছরা শ্রী শ্রী মহামায়া মন্দির পরিচালনা কমিটির সাংস্কৃতিক সম্পাদক ঝিন্টু গোপ, বিশেষ_অতিথী হিসেবে উপস্থিত ছিলেন মীরসরাই সনাতন বিদ্যার্থী সংসদ এর সাধারন সম্পাদক রিপন গোপ পিন্টু, সদস্য লিও নয়ন রাজ, প্রনব দাশ,জুয়েল শর্মা, অভিজিৎ অভি, পার্থ দে, শুভ্রজিৎ শুভ, জয় দাশ প্রমুখ।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত সকল বিদ্যার্থীদের সর্ব সম্মতিক্রমে বিদ্যার্থী বৈদিক বিদ্যাপীঠ স্কুল পরিচালনার জন্য ৭ জন বিশিষ্ট্য আহ্বায়ক কমিটি ও বিদ্যার্থী বৈদিক বিদ্যাপীঠ স্কুলের নাম ঘোষনা করা হয়।
বিদ্যাপীঠ স্কুল নাম বিদ্যার্থী ত্রিপুরা পাড়া বৈদিক গীতা বিদ্যাপীঠ আহ্বায়ক কমিটি গঠন করা হয় আহ্বায়ক – শ্রী সুরেশ ত্রিপুরা, যুগ্ম-আহ্বায়ক – শ্রী হিরণ ত্রিপুরা, সহ যুগ্ম-আহ্বায়ক – শ্রী শান্ত মোহন ত্রিপুরা, সদস্য সচিব – শ্রী মানিক ত্রিপুরা
সহ সদস্য সচিব – শ্রী জীবন ত্রিপুরা,শ্রী সুমন ত্রিপুরা, শ্রী ধনঞ্জয় ত্রিপুরা।
উক্ত বিদ্যার্থী বৈদিক বিদ্যাপীঠ স্কুলের জন্য সনাতন বিদ্যার্থী সংসদ মীরসরাই উপজেলা শাখার পক্ষ থেকে আগামী ১৭ ই জানুয়ারি শুক্রবার ১৩০ জন শিক্ষার্থীকে গীতা দান করা হবে। প্রেস বিজ্ঞপ্তি