Sunday, August 18Welcome khabarica24 Online

বেগম খালেদা জিয়া করে দুর্নীতি আর শেখ হাসিনা করে উন্নতি- গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী

00000000

নিজস্ব প্রতিনিধি ঃ আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, বেগম খালেদা জিয়া করে দুর্নীতি আর শেখ হাসিনা করে উন্নতি বিএনপি ক্ষমতা ছিলো ৩০ বছরে যে উন্নয়ন করতে পারেনি আমরা মাত্র ১৬ বছর তার ছেয়ে বেশি উন্নয়ন করেছি এবং ভবিষ্যৎতে ও করে যাবো। গত ৪ মার্চ (শনিবার) বিকাল ৪টায় পশ্চিম মায়ানী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে মীরসরাই উপজেলার ১৩নং মায়ানী ইউনিয়ন আওয়ামীলীগের বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরো বলেন বিএনপি ছিল খাম্বা বান্ধব সরকার। সারা বাংলাদেশে খাম্বা দাঁড় করিয়ে সাধারণ মানুষের টাকা মেরে বেগম জিয়ার ছেলে তারেক রহমান যুক্তরাজ্যে পলাতক রয়েছেন। আর আমরা মানুষের ঘরে ঘরে বিদ্যুাৎ পৌঁছে দিয়েছি।
মায়ানী ইউনিয়ন সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আলা উদ্দিন এর সভাপতিত্বে এবং মায়ানী ইউনিয়নের চেয়ারম্যান কবির আহম্মদ নিজামী সঞ্চালনায় উক্ত জনসভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক ট্রাস্টি ও মুক্তিযুদ্ধের সংগঠক জিতেন্দ্র প্রসাদ নাথ মন্টু, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ইয়াসমিন শাহীন কাকলী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক নুরুল হুদা, বারইয়ারহাট পৌর মেয়র নিজাম উদ্দিন ভিপি, মীরসরাই পৌর মেয়র গিয়াস উদ্দিন, মীরসরাই উপজেলার আওয়ামীলীগের সদস্য আলী আকবর, এড্যাভোকেট নারায়ন চর্মকার, ইছাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল মোস্তফা, করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, খৈয়াছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরী, সাহেরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী, ওসমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুল হক মাস্টার , মায়ানী ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ, সহ উপজেলা ও মায়ানী ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।