Monday, September 24Welcome khabarica24 Online

বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান পরিবর্তন আজ

বিনোদন ডেস্ক: বাংলাদেশ টেলিভিশনের নিয়মিত বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান পরিবর্তন এর ২১তম পর্ব প্রচার হবে ১৮ ফেব্রুয়ারি ২০১৮ রাত ৮টা ৫০ মিনিটে একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে।

ফেব্রুয়ারি মাস আমাদের মাতৃভাষার মাস বিধায়, বাংলা ভাষা, ভাষা আন্দোলন, ভাষা শহীদ, বাংলা ভাষার বিকৃতি ইত্যাদি বিষয়ই প্রাধান্য পেয়েছে এবারের পরিবর্তনে।

ভাষা দিবস উপলক্ষ্যে ভাষা আন্দোলন বাংলা ভাষা, ভাষা শহীদ, ভাষার বিকৃতির প্রতিবাদ বিষয়ক কথা মালা নিয়ে এবারের পরিবর্তনের জন্য তৈরী করা হয়েছে নতুন ১টি গান। জনপ্রিয় গীতিকবি জাহিদ আকবরের কথায়, সুজন আরিফের সুর ও সংগীতে গানটি গাইবেন- সংগীত শিল্পী দম্পতি আর্ণিক ও স¤্রাট।

জনপ্রিয় গীতিকবি সুরকার সংগীত পরিচালক শফিক তুহিন অডিও, মিউজিক ভিডিও ও বিভিন্ন সংগীত বিষয়ক টিভি অনুষ্ঠানে নিয়মিত গান করলেও এই প্রথম কোন ম্যাগাজিন অনুষ্ঠানে গান গাইবেন তিনি। নিজের কথা, সুর ও সংগীতে গাওয়া ভালোবাসা বিষয়ক রোমান্টিক ধাচের এই গানটি আশা করি সবার ভাল লাগবে।

গীতিকবি স্বপ্নিল এর কথায় জনপ্রিয় সংগীত শিল্পী সুরকার বাপ্পা মজুমদারের সংগীত পরিচালনায় আরেকটি গান গাইবেন এ সময়ের পরিশিলিত কন্ঠের অধিকারী জনপ্রিয় সংগীত শিল্পী হৈমন্তী রক্ষিত মান ।

ভাষা আন্দোলন, ভাষা শহীদদের নিয়ে গাওয়া তিনটি গানের অংশ বিশেষের সাথে ইভান শাহরিয়ার সোহাগ এর কোরিওগ্রাফীতে নৃত্যভূমির সহশিল্পীদের নিয়ে নৃত্য পরিবেশন করবেন নৃত্যশিল্পী ইচ্ছা।

মিলনায়তনের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচিত তিনজন দর্শক নিয়ে দর্শক প্রতিযোগিতা পর্ব সাজানো হয়েছেবাংলা বর্ণমালা, বাংলায় বার মাসের নাম ও ভাষা শহীদ বিষয়ক কুইজের মাধ্যমে।

হজম আলী, শালা-দুলাভাই, মামা ভাগ্নে, মদন ভোলা, পরিবর্তন পাঠশালা, মুদ্রাদোষ, খাঁচকাটা খাঁচকাটা’ পরনিন্দা-পরচর্চা, উল্টো চলা, হিট করছে, মমিন হাতেম প্রভৃতি নিয়মিত পর্বে সমাজের সমসাময়িক ঘটনাবলি, নানা অসংগতি ও ত্রুটিবিচ্যুতি নিয়ে রচিত ব্যাঙাত্বক ও হাস্যরসাত্মক বিভিন্ন নাট্যাংশে অভিনয় করেছেন-দিলু খান, মামুনুল হক টুুটু, আফরোজা হাসান, আশরাফ কবির, মাসুদ রানা মিঠু, তমাল মাহবুব, হায়দার আলী, বি এম আজাদ, মনা সিদ্দিক হৃদয়, উত্তম, ফারুক মল্লিক, সৈয়দ আল মামুন, নয়ন, জাহাঙ্গীর, শিউলী শিলা, শ্যামল, ফিরোজ হোসাইন,টুটুল চৌধুরী, বিনয় ভদ্র, মঞ্চ মনির, বুলবুল ভূইয়া, আনোয়ার, আল আমিন, সুমন, ছোট লিটন, রুহুল আমিন, শিল্প প্রমুখ নিয়মিত শিল্পীবৃন্দ।

সাহরিয়ার মোহাম্মদ হাসান-এর প্রযোজনায় পরিবর্তনের পরিকল্পনা গ্রন্থনা উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।