Monday, June 1Welcome khabarica24 Online

বারইয়াহাটে ফয়েজ চৌধুরী ফাউন্ডেশানের উদ্যোগে মানবিক খাবার বিতরণ

বারইয়াহাটে ফয়েজ চৌধুরী ফাউন্ডেশানের উদ্যোগে মানবিক খাবার বিতরণ
নিজস্ব প্রতিনিধি :: বারইয়াহাট পৌরসভার উত্তর সোনাপাড়স্থ ফয়েজ চৌধুরী বাড়ীতে চৌধুরী ফাউন্ডেশানের উদ্যোগে শতাধিক পরিবারকে জরুরী খাবার সামগ্রী বিতরণ করেন ফাউন্ডেশানের চেয়ারম্যান এনামুল গোফরান চৌধুরী।
বৃহস্প্রতিবার ( ৯ এপ্রিল ) সকাল ১১টায় উত্তর সোনাপাড়স্থ নিজ বাড়ী প্রাঙ্গণে নিজ গ্রাম ও আসেপাশের শতাধিক দুঃস্থ ও কর্মহীন হয়ে পড়া মানুষদের মাঝে জরুরী মানবিক খাবার সামগ্রী বিতরণ করেন । উক্ত খাবার সামগ্রীতে প্রতি ব্যাগে ৫ কেজি চাউল, ২ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ৫০০ গ্রাঃ রসুন, ১ লিঃ তৈল, ১কেজি মসুর ডাল, ১ কেজি বুট ডাল, ১ কেজি লবণ, ১ কেজি চিনি, ২৫০ গ্রাঃ চাপাতা, ২৫০ গ্রাঃ করে হলুদ ও মরিচের গুড়া, ১টা বাথ সোপ, ২টা লন্ড্রি সোপ দেয়া হয়। কর্মহীন হওয়া নিন্মমধ্যবিত্ত বা কর্মজীবি অনেকে যারা চাইছেন ও তাদের ও দুঃস্থদের মাঝে তিনি উক্ত খাবার সামগ্রী বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন স্থানীয় পৌর কাউন্সিলর আজিজুল হল মান্না, সাবেক কাউন্সিরল সাইদুর রহমান মামুন, সমাজকর্মী আবুল বাশার ভুঁইয়া বাবুল, স্থানীয় আওয়ামীলীগ নেতা সাইফুল ইসলাম প্রমুখ।

এসময় ফাউন্ডেশানের চেয়ারম্যান বসুন্ধরা গ্রুপের সাবেক নির্বাহী পরিচালক এনামুল গোফরান চৌধুরী বলেন এমন মানবিক সাহায্য প্রচারে আসা উচিত নয়। কিন্তু শুধুমাত্র উদ্বুদ্ধকরণের জন্যই এভাবে স্ব স্ব এলাকায় সামর্থবানগন এগিয়ে এলে আমরা সবাই এমন দূর্যোগ সামাল দিতে পারবো। তিনি সরকারের সকল নির্দেশনা মেনে সবাইকেই সহনশীলতার সাথে এই বিশ্ব মহামারির সংকটময় মুহুর্ত পাড়ি দেয়ার আহ্বান জানান।