Thursday, October 24Welcome khabarica24 Online

বারইয়ারহাট স্বর্ণ ব্যবসায়ী সমিতির নির্বাচন অনুষ্ঠিত পেয়ার সভাপতি, আজাদ সম্পাদক

 

নিজস্ব প্রতিনিধি ঃ

মীরসরাইয়ের ব্যবসায়ীক প্রাণকেন্দ্র বারইয়াহাট পৌরসভার স্বর্ণ ব্যবসায়ী সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন লাকী জুয়েলার্সের স্বত্ত্বাধিকারী মো. গিয়াস উদ্দিন পেয়ার এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছন আপন জুয়েলার্সের স্বত্ত্বাধিকারী আবুল কালাম আজাদ। এছাড়াও বিনা প্রতিদ্বন্ধিতায় কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছে সঞ্জয় বনিক। ৪ ঠা নভেম্বর শনিবার সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত রোজ গার্ডেন হোটেলে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন মীরসরাই উপজেলা বণিক সমিতির সভাপতি গোপাল বণিক, সাধারণ সম্পাদক দুলাল বণিক, সদস্য গোপাল পাটোয়ারী, বারইয়ারহাট বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক হেদায়েত উল্লাহ। রিটার্ণিং কর্মকর্তার দায়িত্ব পালন করেন, বারইয়ারহাট কলেজের সাবেক অধ্যাপক দুলাল চন্দ্র দেবনাথ, মুক্তিযোদ্ধা কামাল পাশা। সকাল ১০ টা থেকে ভোট গ্রহণ শুরু হলেও শেষ হওয়ার কথা ছিল দুপুর টা। কিন্তু দুপুর ১২ টার মধ্যে সকল ভোটারগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করায় ভোট গণনা করে রিটার্নিং কর্তকর্তা অধ্যাপক দুলাল চন্দ্র দেবনাথ সকলের উপস্থিতিতে ফলাফল ঘোষনা করেন।

এদিকে এই নির্বাচনে মোট ভোটার ছিলেন ৫০ জন এই পঞ্চাশ জনের সবাই ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে ১টি ভোট নষ্ট হয়েছে। বাকী ৪৯ ভোটের মধ্যে সভাপতি পদে নির্বাচনে অংশ নেয়া মো. গিয়াস উদ্দিন পেয়ার চেয়ার প্রতীকে ২৫ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি হাজী সাহাব উদ্দিন ছাতা প্রতীকে ১৩ ভোট পেয়েছেন এবং নুর উদ্দিন রেদোয়ান দাড়ি পাল্লা প্রতীকে ১১ ভোট পেয়েছেন। এদিকে সাধারণ সম্পাদক পদে আবুল কালাম আজাদ গোলাপ ফুল প্রতীকে ৩১ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি বলরাম হাজারী মাছ প্রতীকে ১৯ ভোট পেয়েছেন। এছাড়াও কোষাধ্যক্ষ পদে কোন প্রতিদ্বন্দি না থাকায় সঞ্জয় বণিক বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে বিজীয়দেরকে বারইয়ারহাট বাজারের ব্যবসায়ী, রাজনৈতিক নেতাকর্মী ও শুভাকাংখিরা আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।