Saturday, September 22Welcome khabarica24 Online

বারইয়ারহাটে র‌্যাবের অভিযানে ৭৩৮ বোতল ফেন্সিডিল সহ আটক-২

 

নিজস্ব প্রতিনিধিঃ

মীরসরাইয়ের বারইয়ারহাট পৌর বাজার এলাকায় অভিযান চালিয়ে ৭৩৮ বোতল ফেন্সিডিল সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। বৃহস্পতিবার (২৬ এপ্রিল) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট বাজারের কাঁশবন হোটেলের সামনে ঢাকাগামী চট্টগ্রামগামী একটি প্রাইভেটকারে তল্লাশী করে ফেন্সিডিলগুলো উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো বরগুনা জেলার তালতলি উপজেলার গান্ডামারা গ্রামের মোঃ আব্দুর রবের পুত্র মোঃ বেলাল হোসেন (৩৭) ও কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার নারানকরা গ্রামের মৃত সেলিম মিয়ার পুত্র মোঃ সোহেল (২৮)।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম জানান, একটি প্রাইভেটকার যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে ফেনীর ছাগলনাইয়া সীমান্ত এলাকা হতে ঢাকার দিকে আসছে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল মহাসড়কের বারইয়ারহাট বাজারে একটি বিশেষ চেকপোষ্ট স্থাপন করে গাড়ি তল্লাশী করতে থাকে। এ সময় ছাগলনাইয়া হতে ঢাকামুখি ০১টি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা গাড়িটিকে থামানোর সংকেত দিলে গাড়িটি না থামিয়ে র‌্যাব সদস্যদের অতিক্রম করার চেস্টাকালে দুইজনকে আটক করা হয়েছে। পরে প্রাইভেটকারটি তল্লাসি করে গাড়ির ভিতরে পিছনের সিটের উপর বস্তার মধ্যে লুকানো অবস্থায় ৭৩৮ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ উক্ত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

তিনি আরো জানান, মাদক ব্যাবসায়ীরা প্রাইভেটকারটি ব্যবহার করে দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন অঞ্চলে ফেন্সিডিল পাচার করে আসছে। উদ্ধারকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ৭ লক্ষ টাকা এবং প্রাইভেটকারের আনুমানিক মূল্য ২২ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য স্থানীয় থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে