Wednesday, September 26Welcome khabarica24 Online

বারইয়ারহাটে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

 

নিজস্ব প্রতিনিধিঃ মীরসরাইয়ে এক ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা। তার নাম রেজাউল করিম রাজু (২০)। বুধবার (২ মে) রাতে উপজেলার বারইয়ারহাট পৌরসভার জামালপুর কালী বাড়ি রোডে এঘটনা ঘটে। গুরুত্বর আহত রেজাউল করিম রাজুকে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল (চমেক) পরে শারিরীক অবস্থার অবনতি হলে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।

রেজাউল করিম রাজুরর মামা আমজাদ হোসেন মিলন জানান, বুধবার রাতে তার ভাগিনা দৈনন্দিন কাজকর্ম সেরে বাসায় ফিরছিল। রাজু বারইয়ারহাট পৌরসভাস্থ জামালপুর কালী রোডে সামনে পৌঁছালে আগে থেকে ওঁৎপেতে থাকা সন্ত্রাসীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে। পরে তার আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। পরে তার শারিরীক অবস্থার অবনতি হলে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়। রেজাউল করিম রাজু ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিল।

জোরারগঞ্জ থানার জেষ্ঠ্য উপ-পরিদর্শক বিপুল চন্দ্র দেবনাথ জানান, ছাত্রলীগ কর্মী রেজাউল করিম রাজুর উপর হামলার ঘটনা শুনেছি। এখনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।