বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

বারইয়ারহাটে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদকঃ মীরসরাইয়ে ২ হাজার ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। এ সময় তাদের ব্যবহৃত কালো রঙের একটি হাইস (ঢাকা মেট্রো-চ, ১৬-১৯৬১) গাড়ীও আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই মাহফুজ সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার রাত সাড়ে ১০টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জ থানাধীন বারইয়ারহাট বাজারের উত্তর প্রান্ত থেকে তাদের আটক করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, মহাসড়কে ইয়াবা পাচার হচ্ছে এমন খবরে থানার টহল দল স্থানীয় বারইয়ারহাটে উল্লেখিত গাড়ীটিকে থামান। এসময় গাড়ীতে থাকা দুই ব্যক্তির জিম্মায় থাকা ২ হাজার পিস ইয়াবা ও ব্যবহৃত গাড়ীটি জব্দসহ আসামীদের আটক করা হয়। আটককৃতরা হল ঢাকা জেলার বাড্ডা থানাধীন চান্দের টেক এলাকার আবুল হোসেনের ছেলে সোলাইমান (৩০) ও একই এলাকার নজরুল ইসলামের ছেলে মো. রাসেল (২৭)।
জোরারগঞ্জ থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হোসেন জানান, কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা পাচার হচ্ছে এই গোপন সংবাদের ভিত্তিতে ২ হাজার ইয়াবা এবং মাদক পাচার কাজে ব্যবহৃত হাইস গাড়িসহ ২ মাদক ব্যবসায়ীকে বারইয়ারহাট থেকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।