শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

বাগেরহাটে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংর্ঘষে নিহত ৭

image-1_102901

বাগেরহাটের ফকিরহাট উপজেলার বটতলা এলাকায় মাইক্রোবাস ও রূপসী পরিবহনের একটি বাসের মুখোমুখি সংর্ঘষে সাতজন নিহত ও তিনজন আহত হয়েছে। শনিবার সন্ধ্যায় রূপসা-বাগেরহাট সড়কের নোয়াপাড়া বটতলা এলাকায় বাগেরহাট থেকে খুলনাগামী মাইক্রোবাসের সাথে খুলনা থেকে ঢাকাগামী রূপসী পরিবহনের মুখোমুখি সংর্ঘষ হয়। দুর্ঘটনায় ঘটনাস্থলেই মাইক্রোর ছয় আরোহী নিহত হয়। অপর তিনজনকে উদ্ধার করে হাসাপাতালে নিয়ে যাওয়া হলে একজন নিহত হয়েছেন। তবে তাদের নাম পরিচয় জানা যাযনি।
ঘটনাস্থল থেকে বাগেরহাট সহকারী পুলিশ সুপার জাহিদ হোসেন জানান, নিহতরা চিতলমারী থেকে একটি বিয়ের অনুষ্ঠান শেরে খুলনায় ফিরছিলেন। ধারণা করা হচ্ছে নিহতরা পরস্পর আতœীয় হতে পারে। এদের মধ্যে একজন শিশু তিনজন মহিলা ও তিনজন পুরুষ রয়েছে। তবে রূপসী পরিবহনের কোন যাত্রী হতাহত হয়নি। ঘটনাস্থলে নিহত ছয়জনের মধ্য মৃত একজনের পকেটে ড্রাইভিং লাইসেন্স থেকে ধারণা করা হচ্ছে তিনি মাইক্রোবাসের চালক মনিরুজ্জামান বলে কর্তব্যরত পুলিশ কর্মকতা জানান।
পুলিশ ঘটনাস্থল থেকে পাওয়া একটি মোবাইল ফোন থেকে মাইক্রোবাসের মালিকের সন্ধ্যান পেয়েছেন। তিনি খুলনার রায়ের বাজার এলাকা থেকে ঘটনাস্থল ফকিরহাটের উদ্দেশে আসছেন বলে ট্রাফিক ইনেসপেক্টর জানান।