মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

‘বাংলা এক্সপ্রেস’ এর নতুন পথচলা শুরু

দুবাই প্রতিনিধি:

du
আরব বিশ্বের ইতিহাসে দুবাই সর্ব প্রথম শহর যা ওয়ার্ল্ড এক্সপো’র আয়োজক হিসেবে আন্তর্জাতিক স্বীকৃতি পেল। বাংলাদেশ সরকার তথা সংযুক্ত আরব আমিরাতে বসবাসরত সকল বাংলাদেশীদের সম্পূর্ণ সমর্থনও ছিল দুবাইয়ের প্রতি। আমিরাত ও বাংলাদেশের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ককে আরো গাঢ় করতে দুবাই এক্সপো ২০২০ সেতু বন্ধন হিসেবে কাজ করবে। এ জন্য আমিরাত প্রেসিডেন্ট শেখ খলিফা বিন জায়েদ ও ভাইস প্রেসিডেন্ট, প্রধানমন্ত্রী ও দুবাই এর শাসক শেখ মোহাম্মদ বিন রাশেদ আল মাকতুমকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান দুবাইয়ে নিযুক্ত বাংলাদেশ বাংলাদেশ কন্স্যুলেট এর প্রথম সচিব(শ্রম) মিজানুর রহমান।
বুধবার সন্ধ্যায় সংযুক্ত আরব আমিরাতের একমাত্র বাংলা পত্রিকা ‘ বাংলা এক্সপ্রেস’ এর দুবাই অফিস ও এর সোল ডিস্ট্রিবিউটর ‘ সাহরা এডভাটাইজিং’ এর নতুন অফিস উদ্বোধনকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্যে তিনি বাংলা এক্সপ্রেস ও সাহরা এডভাটাইজিং এর এ মহতি শুভক্ষণে আমি এ প্রতিষ্ঠানগুলোর উত্তরোত্তর সফলতা কামনা করেন।
১১.১২.১৩ ইং তারিখটি স্মরণীয় করে রাখার সাথে সফলতার চতুর্থ বর্ষে পর্দপন করা ‘বাংলা এক্সপ্রেস ’ এর দুবাইয়ে নতুন করে পথ চলা শুরু হয়েছে। দুবাই অফিসের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন কোম্পানীর লোকাল স্পন্সর আমের মোহাম্মদ আব্দুল্লাহ আল মোল্লা ও তার পিতা আব্দুল্লাহ মোহাম্মদ আল মোল্লা, বাংলা এক্সপ্রেস সম্পাদক মোঃ হারুনুর রশিদ, বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ, মাহাবুব রিয়েল এস্টেট এর পরিচালক মাহাবুব আলম, আল ইত্তেফাক নিউজ পেপার ট্রেডিং ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মোঃ আবু নাছের, এমিরেটস গোল্ড এর প্রধান কেমিষ্ট ইবরাহীম মুতাওয়াল্লী, এটিএন রাক টেলিভিশন এর পরিচালক (মধ্যপ্রাচ্য) মোস্তফা মাহমুদ, বাংলা এক্সপ্রেস এর নির্বাহী সম্পাদক জুলহাস খান জর্জ, কমিউনিটি নেতা আল মামুন সরকার, কাজী মোহাম্মদ আলী, মোহাম্মদ হারুন, মোজাহেরুল ইসলাম, বাংলাদেশ বিজনেস কাউন্সিলের যুগ্ন সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ, প্রকৌশলী মাহে আলম, বাংলা এক্সপ্রেস এর আমিরাত ব্যুরো সৈয়দ খোরশেদ আলম, বাঁধন থিয়েটার এর সভাপতি এম এস মাহমুদুল হক ও সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, বাংলাদেশ সোশ্যাল ক্লাব দুবাই এর সাংগঠনিক সম্পাদক ইমাম হোসেন জাহিদ (পারভেজ), নাখিল সেন্টার এর এডমিনিস্ট্রেটিভ অফিসার মিসেস ডেবী প্রমূখ।
সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোঃ নাজমুল হক এর উপস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তাগণ বলেন- বাংলা এক্সপ্রেস বিগত ৩ বছর যাবত আমিরাতে প্রবাসীদের কল্যাণে বিনামূল্যে সেবা প্রদানের মাধ্যমে এক নজীর বিহীন ইতিহাস রচনা করেছে। আজ এর আমিরাত অফিস উদ্বোধনের মাধ্যমে আরেক নতুন অধ্যায় সূচিত হলো।
এছাড়াও আমিরাত প্রবাসীদের বাংলা এক্সপ্রেস এর পাঠক হিসেবে আরো সুযোগ করে দেয়ায় সাহারা এডভাটাজিং এর পরিচালক মামুনুর রশীদরে প্রশংসা করে বক্তারা বলেন, তার মত নতুন প্রজন্ম দ্বারা এত বড় একটা পদক্ষেপ নেয়া অত্যন্ত সাহসিকতার পরিচয় রাখে। আমরা তার ব্যবসা ও আগমী দিনের শুভ কামনা করছি।
এ সময়ে বাংলাদেশ কমিউনিটির প্রায় শতাধিক নেতৃবৃন্দের সাথে সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন এনটিভি আমিরাত ব্যুরো প্রধান শিবলি আল সাদিক, মাই টিভি’র মোঃ সিরাজুল ইসলাম, আর টিভি’র মাহবুব হাসান হৃদয় ও বাংলাদেশ প্রতিদিন’র প্রতিনিধি কামরুল হাসান জনি, ক্যামেরাম্যান মোঃ গিয়াস উদ্দীন, মোঃ আশিক, মোঃ মানিক।

Leave a Reply