Thursday, October 24Welcome khabarica24 Online

বঙ্গমাতায় দুর্গাপুর ও তালবাড়িয়া চ্যাম্পিয়ান:: সমাজের সকল খারাপ ও অমঙ্গল যেন শিশুদের ছুঁতে না পারে : ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন

মীরসরাই প্রতিনিধি :: প্রাথমিক বিদ্যালয় সমূহের শিক্ষার্থীদের অংশগ্রহনে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট -২০১৯ মীরসরাই উপজেলার ফাইনাল খেলা বুধবার (২৫ সেপ্টেম্বর) মিঠাছরা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। মিঠানালা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও দূর্গাপুর এনসি সরকারি প্রাথমিক বিদ্যালয় উক্ত ফাইালে মুখোমুখি হয়। খেলায় প্রধান অতিথি ছিলেন সাবেক মন্ত্রী আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। এসময় প্রধান অতিথীর বক্তব্যে তিনি বলেন আজকের শিশুরাই আগামীদিনের ভবিষ্যৎ। এইসব কোমল শিশুদের জন্য খেলাধুলা সহ নানা ক্রিয়াও সাংস্কৃতিক উদ্যোগ সুন্দর ও সুস্থ আগামী রচিত হবে। তিনি সমাজের সকল খারাপ ও অমঙ্গল যেন শিশুদের ছুঁতে না পারে সেদিকে খেয়াল রাখার আহ্বান জানান। বিশেষ করে কোন প্রকার নেশা ও মাদক দ্রব্য থেকে শিশুদের নিরাপদ দূরত্বে রাখতে খেলাধুলাই আদর্শ বলে তিনি মন্থব্য করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ রুহুল আমিন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আলাউদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা ফেন্সি, সাবেক উপজেলা চেয়ারম্যান ইয়াসমিন আক্তার কাকলী, উপজেলা শিক্ষা কর্মকর্তা গোলাম রহমান চৌধুরী, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মজুর কাদের চৌধুরী, সাবেক সাধারন সম্পাদক আজিজুল হক প্রমুখ। টুর্ণামেন্টের উক্ত ফাইনাল খেলায় দুর্গাপুর এনসি সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ান ও মিঠানালা সরকারি প্রাথমিক বিদ্যালয় রানার্স -আপ হয়। মেয়েদের পর্বে মধ্যম তালবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ান ও উত্তর নাহেরপুর সরকারি বিদ্যালয় রানার্সআপ হয়। উল্লেখ্য টুর্নামেন্টে ১৯১টি সরকারি প্রাথমিক বালক ও বালিকা টিম আলাদাভাবে অংশ নেয়।